1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

গুরুদাসপুরে বরাদ্দ তেল না থাকায় এ্যাম্বুলেন্স সার্ভিস সেবা বন্ধ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স পরিচালনার সরকারি বরাদ্দ না আসায় এক মাস ধরে সার্ভিস সেবা বন্ধ হয়ে আছে। যার কারনে জরুরি ভিত্তিতে রাজশাহী, নাটোর, ঢাকাসহ বিভিন্ন স্থানে রোগীদের আনা নেওয়া সম্ভব হচ্ছে না। এতে মুমূর্ষ রোগীরা চরম ভোগান্তির শিকার হচ্ছেন। বিশেষ করে দরিদ্র শ্রেণীর অসহায় রোগীরা এ্যাম্বুলেন্স ভাড়া দিতে না পারায় রোগীকে উন্নত চিকিৎসা দিতে পারছে না। স্বাস্থ্য কমপ্লেক্সেরে বিভিন্ন স্থানে সরকারি এ্যাম্বুলেন্স ব্যবহারিত ভাড়া দেওয়া আছে রাজশাহীতে ১৮'শত টাকা ও নাটেরে ৯'শত টাকা থাকলেও অতিরিক্ত টাকা গুনতে হচ্ছে রোগীদের।
১১১ বার পঠিত

গুরুদাসপুরে বরাদ্দ তেল না থাকায় এ্যাম্বুলেন্স সার্ভিস সেবা বন্ধ

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স পরিচালনার সরকারি বরাদ্দ না আসায় এক মাস ধরে সার্ভিস সেবা বন্ধ হয়ে আছে। যার কারনে জরুরি ভিত্তিতে রাজশাহী, নাটোর, ঢাকাসহ বিভিন্ন স্থানে রোগীদের আনা নেওয়া সম্ভব হচ্ছে না। এতে মুমূর্ষ রোগীরা চরম ভোগান্তির শিকার হচ্ছেন। বিশেষ করে দরিদ্র শ্রেণীর অসহায় রোগীরা এ্যাম্বুলেন্স ভাড়া দিতে না পারায় রোগীকে উন্নত চিকিৎসা দিতে পারছে না। স্বাস্থ্য কমপ্লেক্সেরে বিভিন্ন স্থানে সরকারি এ্যাম্বুলেন্স ব্যবহারিত ভাড়া দেওয়া আছে রাজশাহীতে ১৮’শত টাকা ও নাটেরে ৯’শত টাকা থাকলেও অতিরিক্ত টাকা গুনতে হচ্ছে রোগীদের। ড্রাইভার জহুরুল ইসলাম বলেন, ৩ মাসের তেলের টাকা বকেয়া থাকায় রয়না পেট্রল পাম্পের মালিক তেল দিচ্ছে না। তাই এক মাস ধরে এ্যাম্বুলেন্স সার্ভিস বন্ধ আছে। তবে ব্যক্তি উদ্যোগে ৪ হাজার টাকার তেল খরচ দিলে সেবা দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম বলেন, তেলের বরাদ্দ নেই তাই সেবা বন্ধ রয়েছে। বরাদ্দ প্রাপ্তি সাপেক্ষে এ্যাম্বুলেন্স সার্ভিস চালু হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park