1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

নাটোরে অর্ধগলীত মরদেহ উদ্ধার করে পুলিশ!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
নাটোরের দিঘাপাতিয়া ভাটোদাড়া মন্দিরের পাশে থেকে অর্ধ গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) ওই এলাকার নাটোর-বগুড়া মহাসড়কের একটি ব্রীজের নিচে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে ওই মৃতদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
১৫১ বার পঠিত

নাটোরে অর্ধগলীত মরদেহ উদ্ধার করে পুলিশ!

নাটোর সদর প্রতিনিধিঃ

নাটোরের দিঘাপাতিয়া ভাটোদাড়া মন্দিরের পাশে থেকে অর্ধ গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) ওই এলাকার নাটোর-বগুড়া মহাসড়কের একটি ব্রীজের নিচে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
পরে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে ওই মৃতদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান, নাটোর বগুড়া মহাসড়কের ভাটোদাড়া মন্দিরের কাছে একটি ব্রিজের নিচে মৃতদেহ দেখে পুলিশকে জানায় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধদিগম্বর অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে। ধারনা করা হচ্ছে ২/৩দিন আগে এই ব্রিজের নিচে মৃতদেহটি ফেলে রাখা হয় বা পানিতে ডুবে মারা যেতে পারে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। নাটোরের দিঘাপাতিয়া ভাটোদাড়া মন্দিরের পাশে থেকে অর্ধ গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) ওই এলাকার নাটোর-বগুড়া মহাসড়কের একটি ব্রীজের নিচে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে ওই মৃতদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান, নাটোর বগুড়া মহাসড়কের ভাটোদাড়া মন্দিরের কাছে একটি ব্রিজের নিচে মৃতদেহ দেখে পুলিশকে জানায় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধদিগম্বর অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে। ধারনা করা হচ্ছে ২/৩দিন আগে এই ব্রিজের নিচে মৃতদেহটি ফেলে রাখা হয় বা পানিতে ডুবে মারা যেতে পারে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park