1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

নাটোরে অর্ধগলীত মরদেহ উদ্ধার করে পুলিশ!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
নাটোরের দিঘাপাতিয়া ভাটোদাড়া মন্দিরের পাশে থেকে অর্ধ গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) ওই এলাকার নাটোর-বগুড়া মহাসড়কের একটি ব্রীজের নিচে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে ওই মৃতদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
১২৪ বার পঠিত

নাটোরে অর্ধগলীত মরদেহ উদ্ধার করে পুলিশ!

নাটোর সদর প্রতিনিধিঃ

নাটোরের দিঘাপাতিয়া ভাটোদাড়া মন্দিরের পাশে থেকে অর্ধ গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) ওই এলাকার নাটোর-বগুড়া মহাসড়কের একটি ব্রীজের নিচে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
পরে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে ওই মৃতদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান, নাটোর বগুড়া মহাসড়কের ভাটোদাড়া মন্দিরের কাছে একটি ব্রিজের নিচে মৃতদেহ দেখে পুলিশকে জানায় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধদিগম্বর অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে। ধারনা করা হচ্ছে ২/৩দিন আগে এই ব্রিজের নিচে মৃতদেহটি ফেলে রাখা হয় বা পানিতে ডুবে মারা যেতে পারে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। নাটোরের দিঘাপাতিয়া ভাটোদাড়া মন্দিরের পাশে থেকে অর্ধ গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) ওই এলাকার নাটোর-বগুড়া মহাসড়কের একটি ব্রীজের নিচে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে ওই মৃতদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান, নাটোর বগুড়া মহাসড়কের ভাটোদাড়া মন্দিরের কাছে একটি ব্রিজের নিচে মৃতদেহ দেখে পুলিশকে জানায় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধদিগম্বর অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে। ধারনা করা হচ্ছে ২/৩দিন আগে এই ব্রিজের নিচে মৃতদেহটি ফেলে রাখা হয় বা পানিতে ডুবে মারা যেতে পারে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park