1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

টেকেরহাট-গোপালগঞ্জ-ঘোনাপাড়া আঞ্চলিক মহাসড়ক পরিদর্শন করেছেন সওজ’র প্রধান প্রকৌশলী

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
টেকেরহাট-গোপালগঞ্জ-ঘোনাপাড়া আঞ্চলিক মহাসড়কের কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী মোঃ ইছাহাক। আজ মঙ্গলবার (৩১ জানুয়ারী) দুপুরে গোপালগঞ্জে এসে পৌছান এবং টেকেরহাট-গোপালগঞ্জ-ঘোনাপাড়া আঞ্চলিক মহাসড়ক পরিদর্শন করেন। পরে বিকেলে তিনি গোপালগঞ্জে চলমান উন্নয়ন ও রক্ষনাবেক্ষন কাজের সার্বিক অগ্রগতি বিষয়ে এক পর্যালোচনামূলক আলোচনা সভা করেন।
৫০ বার পঠিত

টেকেরহাট-গোপালগঞ্জ-ঘোনাপাড়া আঞ্চলিক মহাসড়ক পরিদর্শন করেছেন সওজ’র প্রধান প্রকৌশলী

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ 

টেকেরহাট-গোপালগঞ্জ-ঘোনাপাড়া আঞ্চলিক মহাসড়কের কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী মোঃ ইছাহাক।
আজ মঙ্গলবার (৩১ জানুয়ারী) দুপুরে গোপালগঞ্জে এসে পৌছান এবং টেকেরহাট-গোপালগঞ্জ-ঘোনাপাড়া আঞ্চলিক মহাসড়ক পরিদর্শন করেন। পরে বিকেলে তিনি গোপালগঞ্জে চলমান উন্নয়ন ও রক্ষনাবেক্ষন কাজের সার্বিক অগ্রগতি বিষয়ে এক পর্যালোচনামূলক আলোচনা সভা করেন।

সভায় প্রধান প্রকৌশলী মোঃ ইছাহাক মহাসড়কের কাজ দ্রুত শেষ করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদার ও কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। সেই সাথে সড়কটি যাতে মানসম্মতভাবে নির্মান করা হয় তার জন্যও তিনি নির্দেশনা দেন।
৬শ’ কোটি টাকা ব্যয়ে ৪৪ কিলোমিটার লম্বা ও ৩৪ ফুট চওড়া এই আঞ্চলিক মহাসড়কের নির্মান কাজ শেষ হওয়ার কথা রয়েছে ২০২৪ সালের ৩০ জুন। মহাসড়কের কাজ শেষ হলে একদিকে যেমন ঢাকা-খুলনা মহাসড়কের উপর চাপ কমবে আবার অন্যদিকে এই আঞ্চলিক সড়কে চলাচলকারীদের ঢাকার সাথে দূরত্ব কমে আসবে এবং অর্থ সাস্রয় হবে।

এসময় গোপালগঞ্জ সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সুরুজ মিয়া, গোপালগঞ্জ সড়ক সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী তাপশী দাস, ফরিদপুর সড়ক সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী আহসান হাবীর, গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আনোয়ার, ঠিকাদার মোঃ সিরাজ মিয়া, মোঃ কামরুল ইসলাম, মোঃ ফারুক হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park