1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবনায় স্কয়ার স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
পাবনার স্কয়ার স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন প্রধান অতিথি হিসেবে সকাল ৯ টায় এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।
১০৪ বার পঠিত
পাবনায় স্কয়ার স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
মাসুদ রানা, পাবনা জেলা প্রতিনিধি :
পাবনার স্কয়ার স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন প্রধান অতিথি হিসেবে সকাল ৯ টায় এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। স্কয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ খতিব শাহনাজ সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কয়ার গ্রæপের পরিচালক ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, জোনাল সেটেলমেন্ট অফিসার আফরোজা আক্তার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনি, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, স্কয়ার ফুড এন্ড বেভারেজের পরিচলক মোঃ আব্দুল খালেক, টয়লেট্রিজের মহাব্যবস্থাপক আবু তাহের, স্কয়ার ফার্মার মহাব্যবস্থাপক মিজানুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিকসহ শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ।
প্রতিযোগিতার শুরুতেই ছিল মার্চপাস এবং এক মনোজ্ঞ ডিসপ্লে। পরে স্কুলের ৩৫০ জন প্রতিযোগী বেলুন দৌড়, চকলেট দৌড়, বিস্কুট দৌড়, কক ফাইট, লং জাম, স্কিপিং , মেমরি টেষ্ট, যেমন খুশি তেমন সাজ সহ ৩৩ টি ইভেন্টে অংশগ্রহন করেন। এছাড়া শিক্ষার্থীদের অভিভাবকদের জন্য ছিল বাজনা থামলে বালিশ কোথায় এবং শিক্ষক শিক্ষিকা দের জন্য পা দিয়ে বল নিক্ষেপ। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি অঞ্জন চৌধুরী পিন্টু।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park