1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক গোপালগঞ্জে প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক চৌধুরীর ইন্তেকাল।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক চৌধুরী (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...... রাজিউন)।আজ সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।
৬৮ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক গোপালগঞ্জে প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক চৌধুরীর ইন্তেকাল।

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ 

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক চৌধুরী (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…… রাজিউন)।আজ সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

ছাত্রলীগ দিয়েই বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক চৌধুরীর বর্ণঢ্য রাজনৈতিক জীবন শুরু হয়। তিনি যুবলীগ করেছেন। এরপর তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছেন। সৎ, নির্লোভ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতির বাতিঘর এই প্রবীণ রাজনীতিবিদ ৬ দফা আন্দোলন, ৬৯ এর গণঅভুত্থান, মহান মুক্তিযুদ্ধ, ৯০ এর গণ আন্দোলনসহ বিভিন্ন লড়াই সংগ্রামে অংশ নিয়েছেন। তিনি গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও প্রশাসক হিসেবে কাজ করেছেন। তিনি পত্নী বিয়োগের পর কয়েক যুগ ছেলে মেয়েদের সাথে অত্যন্ত সাদামাটা জীবন যাপন করেছেন। তার মতো ত্যাগী ও ব্যাক্তিত্ব সম্পন্ন রাজনীতিবিদ বর্তমান সময়ের রাজনীতিতে বিরল।

তার মৃত্যুর সংবাদে গোপালগঞ্জে শোকের ছায়া নেমে আসে। তার মৃতুতে গোপালগঞ্জ-০৩ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, গোপালগঞ্জ-০২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম, গোপালগঞ্জ-০১ আসনের সংসদ সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান, জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, জেলা উদীচী, গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম, গোপালগঞ্জ টিভি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন রাজনৈতিক, সামজিক, সাংস্কৃতিক, শ্রমজিবি ও পেশাজিবি সংগঠনের পক্ষ থেকে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ মঙ্গলবার সকাল ১০টায় গোপালগঞ্জ শহরের সরকারি বঙ্গবন্ধু কলেজে দ্বিতীয় জানাযা ও গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদাহ গ্রামে তৃতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park