1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন সাংবাদিক মো. ইদ্রিছ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) ২০২২/২০২৩ এর কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় কমিটি (চট্টগ্রাম বিভাগ) শূন্য সাংগঠনিক সম্পাদক পদে মো. ইদ্রিছকে নির্বাচিত করা হয়েছে। গত ৪ ফেব্রুয়ারী শনিবার সংগঠনের কার্যনির্বাহী পরিষদের জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।
৬১ বার পঠিত

মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন সাংবাদিক মো. ইদ্রিছ

রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ-

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) ২০২২/২০২৩ এর কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় কমিটি (চট্টগ্রাম বিভাগ) শূন্য সাংগঠনিক সম্পাদক পদে মো. ইদ্রিছকে নির্বাচিত করা হয়েছে।
গত ৪ ফেব্রুয়ারী শনিবার সংগঠনের কার্যনির্বাহী পরিষদের জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লখ্য, সভায় আলোচনা ও সিদ্ধান্ত হয় যে- বিএমএসএস যেহেতু সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে একটিভ সহযোদ্ধাদের নিয়ে পথ চলা সংগঠন।সেহেতু ইসমাইল চৌধুরী ইমন দীর্ঘদিন যাবত তার ব্যক্তিগত ব্যস্ততায় সাংগঠনিক কর্মকাণ্ডে সম্পূর্ণ অনুপস্থিত এবং সাংগঠনিক কাজে অনীহা থাকায় তাকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) পদ থেকে বাদ দেয়া হলো। তিনি আজ থেকে চাইলে সাধারণ সদস্য থাকবেন। পরবর্তীতে গতিশীল হলে নতুন পদবী নির্ধারণ হবে।
এর আগে সংগঠনের কেন্দ্রীয় কমিটির (বিএমএসএস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও মোঃ সুমন সরদারকে মহাসচিব করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি Gov.Nc No RJSC- 2021316650 (বিএমএসএস) সারা দেশে প্রায় সংগঠনের ১২০০ সদস্য থেকে ৩০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।

বিএমএসএস এর কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রামের তরুণ সাংবাদিক, জাতীয় দৈনিক আজকালের সংবাদ পত্রিকার প্রতিনিধি ও আজকের রাঙ্গুনিয়া নিউজের প্রকাশক ও সম্পাদক মো. ইদ্রিছকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) হিসাবে নির্বাচিত করা হয়েছে।
এই কমিটিতে দেশের প্রতিটি বিভাগসহ দেশের বাহিরে অবস্থানরত প্রবাসী সাংবাদিক সহ বাংলাদেশের সবকয়টি জেলায় বহুল আলোচিত ও সুনামধন্য সাংবাদিকদের নির্বাচিত করা হয়।
তিনি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও মহাসচিব মোঃ সুমন সরদার এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সাংবাদিক মো. ইদ্রিছ বলেন, (বিএমএসএস)এটি বাংলাদেশের একটি বৃহৎ সাংবাদিক সংগঠন হিসেবে সবার হৃদয়ে জায়গা করে নিবে। আগামীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি হবে নির্যাতিত, নিপিড়ীত সাংবাদিকের অধিকার আদায়ের সংগঠন। যেখানেই সাংবাদিক সমস্যা হবে সেখানই রুখে দাঁড়ানো হবে, প্রতিবাদ করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park