1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

পাবনার ২০০ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
পাবনায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী যুবককে গ্রেফতার করেছে পাবনা র‌্যাব ১২,  সদর উপজেলার মালঞ্চি ইউনিয়ন এর বাসুদেবপুর গ্রামস্থ বাসুদেবপুর দাখিল মাদ্রাসার পূর্ব দিকে পাকা রাস্তার উপর’ অভিযান পরিচালনা করে দুই যুবককে ২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেন র‌্যাব।
৮১ বার পঠিত
পাবনার ২০০ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার।
মাসুদ রানা, পাবনা জেলা প্রতিনিধিঃ-
পাবনায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী যুবককে গ্রেফতার করেছে পাবনা র‌্যাব ১২,
সদর উপজেলার মালঞ্চি ইউনিয়ন এর বাসুদেবপুর গ্রামস্থ বাসুদেবপুর দাখিল মাদ্রাসার পূর্ব দিকে পাকা রাস্তার উপর’ অভিযান পরিচালনা করে দুই যুবককে ২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেন র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার মালঞ্চী ইউনিয়নের হাড়িবাড়িয়া গ্রামের নুতু মুল্লিকের ছেলে শামীম মুল্লিক (২৯) ও নলমোড়া গ্রামের মৃত জায়েদ আলী প্রাং এর ছেলে আজাদুল ইসলাম আজাদ (৩০)।
এক প্রেস রিলিজে র‌্যাব জানান, সিরাজগঞ্জ র‌্যাব-১২”র অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম এর নির্দেশনায় বুধবারে স্কোয়াড্রন লীডার মোঃ তৌহিদুল মবিন খান এবং সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বাসুদেবপুর অভিযান পরিচালনা করে ২০০ পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, ব্যাটারী চালিত ইজিবাইক,মোবাইল,এবং নগদ ৫২৭০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব আরো জানান,তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ নিজ হেফাজতে রেখে নিজ জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে। র‌্যাব-১২ কে তথ্য দিন– মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park