1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

বশেমুরবিপ্রবি’র শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টাকারী আইনজীবীর শাস্তির দাবীতে মানববন্ধন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষী আইজীবীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শির্ক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।
৭১ বার পঠিত

বশেমুরবিপ্রবি’র শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টাকারী আইনজীবীর শাস্তির দাবীতে মানববন্ধন।

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-   গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষী আইজীবীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শির্ক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

আজ রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মূল গেটের সামনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কে উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় দোষী আইনজীবীর শাস্তির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করেন। গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষী আইজীবীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শির্ক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

মানববন্ধন চলাকাল বিশ্ববিদ্যালয়ের ভিসি এ.কিউ.এম মাহবুব, শিক্ষক সমিতির সভাপতি ড. সালেহ আহমেদ, অফিসার সমিতির সাধারন মিরাজ সিকদাক, কর্মচারী সমিতির সাধারন সম্পাদক বিএম আশিকুর রহমান, শিক্ষার্থী ফারজানা দিশাসহ আরো অনেকে বক্তব্য রাখেন।শিক্ষার্থী ফারজানা দিশা বলেন, আমাদের আজ নিরাপত্তা নেই। বিভিন্ন জায়গায় যেয়ে এমন কান্ডের শিকার হবো এটা আমাদের কাম্য নয়। আমরা সব জায়গায় নিরাপত্তা দাবী করি।কর্মচারী সমিতির সাধারন সম্পাদক বি.এম আশিকুর রহমান বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর এমন যৌন হয়রানীর কান্ড আগেও ঘটেছে। এবারও একই ঘটনা ঘটলো। একজন আইনজীবী এক শিক্ষাক্ষার্থীকে যৌন হয়রানী করেছে। এই আইনজীবীর কঠোর শাস্তি হওয়া উচিত। আমরা তার কঠোর শাস্তিরজানাই।বিশ্ববিদ্যালয়ের ভিসি এ.কিউ.এম মাহবুব বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের মেতি ছাত্রীকে টিউশনের প্রলোভন দেখিয়ে নির্জন বাসায় ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। একজন আইনজীবীর কাছ থেকে এমন ন্যাক্কারজনক কাজ আশা করিনি। আমরা এ ঘটনায় অত্যান্ত লজ্জিত। আমার এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।

প্রসঙ্গত, আইনজীবী আলমগীর হোসেনের বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্র্রবি) এক ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠে। গত শুক্রবার বিকেলে শহরের পাঁচুড়িয়া এলাকার সামচুল হক রোডে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ওই দিন গভীর রাতেই বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো: মোরাদ হোসেন বাদী হয়ে অ্যাডভোকেট আলমগীর হোসেনের (৪৫) বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park