1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংড়ায় প্রশাসন কর্তৃক গদাই নদীর উপর অবৈধ বাঁধ অপসারণ। রংপুরে ৫ জুয়াড়িসহ ১০ জন আটক উপজেলা পরিষদ নির্বাচনে স্বামী’কে প্রার্থী রেখে নলডাঙ্গায় স্ত্রীর মনোনয়ন প্রত্যাহার। লালপুরে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে। লালপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হলেন যারা। সিংড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু! তীব্র গরমের কারণে হিটস্ট্রোকে বাগমারায় এক কৃষকের মৃত্যু! রাজশাহীর পুঠিয়া এলাকা হতে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন-(র‌্যাব ৫) গাছে ধাক্কা লেগে উড়ে গেলো বাসের ছাদ; নিহত ১ নওগাঁর বদলগাছী থেকে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফুলবাড়ীতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
দিনাজপুরের ফুলবাড়ীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার মালিকানা জমি স্থানীয় প্রভাবশালী কর্তৃক জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  উপজেলার ৪নং বেতদিঘী ইউনিয়নের কড়াই দক্ষিণপাড়া গ্রামের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক (৭৫) এই সংবাদ সম্মেলন করেন।
৮৪ বার পঠিত

ফুলবাড়ীতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন।

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ-
দিনাজপুরের ফুলবাড়ীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার মালিকানা জমি স্থানীয় প্রভাবশালী কর্তৃক জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
 উপজেলার ৪নং বেতদিঘী ইউনিয়নের কড়াই দক্ষিণপাড়া গ্রামের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক (৭৫) এই সংবাদ সম্মেলন করেন।
গতকাল মঙ্গলবার দুপুর ২টায় ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক বলেন, আমার স্ত্রী পৈত্রিক ভাবে প্রাপ্ত নিজ নামের বাড়ী-ঘর খলা-খুলিয়ান একই গ্রামের আব্দুল মজিদের একমাত্র পুত্র ফরহাদ হোসেন নিজের বলে দাবি করে তার সাঙ্গ পাঙ্গ নিয়ে জোর জবর দখলের চেষ্টা করছে। সে আমাকে ও আমার স্ত্রীকে উচ্ছেদ করার জন্য মামলা দিবে বলে ভয়ভীতি প্রদর্শন করছেন। এছাড়াও সে ইতিপূর্বে কড়াই দক্ষিণপাড়া গ্রামের মাঝখান দিয়ে চলমান একটি রেকর্ডিয় রাস্তা নিজের প্রভাব খাটিয়ে তার নিজের জায়গা বলে দাবি করে সেখানে বাড়ী নির্মান করছেন। এতে জনসাধারণের চলাচল বন্ধ হয়ে গেছে।
আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই দুধর্ষ কুখ্যাত ভুমি দস্যূর হাত থেকে আমার ও আমার পরিবারের রক্ষায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল ইসলামের স্ত্রী ও সন্তান উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park