1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

বড়াইগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের ‘বীর নিবাস’ হস্তান্তর

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
নাটোরের বড়াইগ্রামে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার 'বীর নিবাস' হস্তান্তর করা হয়েছে। বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি 'বীর নিবাস' এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।
৯৯ বার পঠিত

বড়াইগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের ‘বীর নিবাস’ হস্তান্তর

সুরুজ আলী, বিশেষ প্রতিনিধিঃ-

নাটোরের বড়াইগ্রামে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ‘বীর নিবাস’ হস্তান্তর করা হয়েছে। বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি ‘বীর নিবাস’ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। পরে পরিষদ মিলনায়তনে উপজেলার ১২জন অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা পরিবারের কাছে ‘বীর নিবাস’ এর প্রতিকী চাবি হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও উপজেলা নির্বাহী অফিসার মোছা. মারিয়াম খাতুন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল হক, আবুল খায়ের, মোসলেম উদ্দিন সহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় প্রথম পর্যায়ে বড়াইগ্রাম উপজেলায় ১২টি বীর নিবাস নির্মাণ করা হয়েছে। একতলা বিশিষ্ট বীর নিবাসের ভবনে ২টি বেডরুম, একটি রান্নাঘর, ডাইনিং ও ড্রয়িং স্পেস এবং ১টি ওয়াশরুম রয়েছে। এখানে পানি ও বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা রাখা হয়েছে। প্রতিটি ‘বীর নিবাস’ নির্মাণে ব্যয় হয়েছে ১৩ লাখ ৩৯ হাজার ৫০০ টাকা।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park