1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে ব্যবসায়ী মোদোচ্ছের মোল্লা (৩৫) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপিনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলামবিসযটি নিশ্চিত করেছেন।
৭৫ বার পঠিত

গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:-  গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে ব্যবসায়ী মোদোচ্ছের মোল্লা (৩৫) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপিনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলামবিসযটি নিশ্চিত করেছেন।


নিহত মোদোচ্ছের মোল্লা গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার ঘাঘরকান্দা গ্রামের ব্যাপারীপাড়ার কালাই মোল্রার ছেলে।

ওসি মো: শরিফুল ইসলাম জানান, মোদাচ্ছের কোটালীপাড়া থেকে মোটারসাইকেলে করে ফরিদপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় তাকে বহনকৃদ মোটরসাইকেলটি মেরী গোপিনাথপুর পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপের সাথে সংঘর্ষ হয়। এতে মোদাচ্ছের ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park