1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে ব্যবসায়ী মোদোচ্ছের মোল্লা (৩৫) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপিনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলামবিসযটি নিশ্চিত করেছেন।
৯৮ বার পঠিত

গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:-  গোপালগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে ব্যবসায়ী মোদোচ্ছের মোল্লা (৩৫) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপিনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলামবিসযটি নিশ্চিত করেছেন।


নিহত মোদোচ্ছের মোল্লা গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার ঘাঘরকান্দা গ্রামের ব্যাপারীপাড়ার কালাই মোল্রার ছেলে।

ওসি মো: শরিফুল ইসলাম জানান, মোদাচ্ছের কোটালীপাড়া থেকে মোটারসাইকেলে করে ফরিদপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় তাকে বহনকৃদ মোটরসাইকেলটি মেরী গোপিনাথপুর পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপের সাথে সংঘর্ষ হয়। এতে মোদাচ্ছের ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park