1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

নলডাঙ্গায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
নাটোরের নলডাঙ্গা উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিনম্র শ্রদ্ধা ও যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।
১৪২ বার পঠিত

নলডাঙ্গায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

নিজস্ব প্রতিবেদকঃ-

নাটোরের নলডাঙ্গা উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিনম্র শ্রদ্ধা ও যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে ২১’শে ফেব্রয়ারি রাত ১২ টা ১ মিনিটে ভাষা শহীদদের স্মরণে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আকতার, মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান শিরিন আক্তার, ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম, নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম, উপজেলা মৎস্য অফিসার সঞ্জয় কুমার সরকার, উপজেলা সমাজসেবা অফিসার সুমন সরকার, জেলা পরিষদের সাবেক সদস্য রইচ উদ্দিন রুবেল ও উপজেলা পর্য্যায়ের সরকারি কর্মকর্তাগণ সহ প্রমুখ।

নাটোরের নলডাঙ্গা উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিনম্র শ্রদ্ধা ও যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।এসময় বীরমুক্তিযোদ্ধাগণ, আইনশৃঙ্খলা বাহিনী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স, ব্যাংক, বীমা, ফায়ার সার্ভিস স্টেশনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করে শহীদদের আত্মার মাগফিরাত ও দেশের শান্তি সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এরপরে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনিমিত রাখা ও আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park