1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

তারেক জিয়া বিদেশ থেকে রিমুট কন্টোলের মাধ্যমে আন্দোলন করে-সেতু মন্ত্রী

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, অর্থ পাচারের মামলায় খালেদা জিয়ার ছেলে তারেক জিয়া দন্ডিত হয়ে বিদেশে পালিয়ে আছে। বিদেশ থেকে রিমুট কন্টোলের মাধ্যমে আন্দোলন করে। আপনাদের সতর্ক থাকতে হবে এই অশুভ শক্তি বিরুদ্ধে। বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছেন, শেখ হাসিনা বাংলাদেশকে বদলে দিয়েছেন। ওরা গোপালগঞ্জের নামই পাল্টে দেবো। আজকে দুর্নীতির অভিযোগে খালেদা জিয়া দন্ডিত।
৯৯ বার পঠিত

তারেক জিয়া বিদেশ থেকে রিমুট কন্টোলের মাধ্যমে আন্দোলন করে-সেতু মন্ত্রী।

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, অর্থ পাচারের মামলায় খালেদা জিয়ার ছেলে তারেক জিয়া দন্ডিত হয়ে বিদেশে পালিয়ে আছে। বিদেশ থেকে রিমুট কন্টোলের মাধ্যমে আন্দোলন করে। আপনাদের সতর্ক থাকতে হবে এই অশুভ শক্তি বিরুদ্ধে। বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছেন, শেখ হাসিনা বাংলাদেশকে বদলে দিয়েছেন। ওরা গোপালগঞ্জের নামই পাল্টে দেবো। আজকে দুর্নীতির অভিযোগে খালেদা জিয়া দন্ডিত। আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আওয়ামী লীগের সাধারন সম্পাদক এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, এরা যদি আবার ক্ষমতা পায়, তাহলে মুক্তিযুদ্ধাদের রাজাকার বানাবে। রাজাকারদের মুক্তিযুদ্ধা বানাবে। এরা যদি আবার ক্ষমতা পায় তাহলে রাজাকারদের স্বাধীনতা পুরস্কার একুশে পদক দেবে। এরা সম্প্রদায়িকতার পৃষ্টপোষক। এরা বাংলাদেশকে আফগানিস্তান বানাবে।

বিএনপি’র সন্ত্রাসী কায্যকলাপের কথা উল্লেখ করে সেতু মন্ত্রী আরো বলেন, এরা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে, আগুন দিয়ে বাস পুড়িয়ে দেয়, আগুন দিয়ে স্কুল পুড়িয়ে দেয়, আগুন দিয়ে রাস্তার গাছ পুড়িয়ে ফেলে, বিদ্যুৎ স্টেশন, রেল লাইন পুড়িয়ে দেয়, এই অগ্নি সন্ত্রাসের হো্তা বিএনপিকে আর ক্ষমতায় আসতে দেয়া যাবে না। এরা এদেশের শক্রু, স্বাধীনতার শক্রু, মুক্তিযুদ্ধের শক্রু, ৭ মার্চের শক্রু, ১৬ ডিসেম্বরের শক্রু, ২৬ মার্চের শক্রু। বিএনপি’র আন্দোলনের কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি’র আন্দোলন দেখেছেন। তারা আন্দোলন পথ হারিয়ে এখন পদযাত্রায় নামছে। বিএনপির আর সহ্য হয় না। তারা শেখ হাসিনাকে সহ্য করতে পারে না। কারণ পদ্মা সেতুর কথা শুনলে, পদ্মাসেতু দেখলে তাদের গায়ে জ্বালা ধরেছে। পদ্মা সেতু তাদের জ্বালা, মেট্রোরেল তাদের জ্বালা, ঘরে ঘরে বিদ্যুৎ তাদের জ্বালা, তারা অন্তর জ্বালায় পুড়ছে।

তিনি নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে সাধারন সম্পাদক আরো বলেন, আপনারা প্রস্তুত আছেন, খেলা হবে। আন্দোলনে হবে, নির্বাচনে হবে, মোকাবেলা হবে নৌকা বিজয় হবে, ভোট দিবেন হাসিয়া নৌকা চলবে ভাসিয়া। সবাই তৈরী হয়ে যান। আন্দোলনের খেলা তারা আর পারবে না। হেরে গেছে আন্দোলনের খেলায়। নির্বাচনে তাদের অস্তিত্ত্বই টিকবে না। আমরা প্রস্তুত। সিটি থেকে ওয়ার্ড পযর্ন্ত আন্দোলন চলবে। ডাক দিলে চলে আসবেন। মনে রাখবে আন্দোলন করতে জনগন লাগবে ।বিএনপির সাথে জনগন নেই। কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আওয়ামী লীগেরে প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, শাজাহান খান, কাজী আকরাম উদ্দীন আহমদ, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, মির্জা আজম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম বক্তব্য রাখেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park