1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

গোপালগঞ্জে অবৈধ নির্বাচন বাতিলের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
অবৈধ নির্বাচন বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন করেছে গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের একাংশের নেতৃবৃন্দ।
৯৮ বার পঠিত

গোপালগঞ্জে অবৈধ নির্বাচন বাতিলের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ- অবৈধ নির্বাচন বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন করেছে গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের একাংশের নেতৃবৃন্দ।

আজ রোববার দুপুরে গোপালগঞ্জ শহরের কুয়াডাঙ্গা এলাকার শ্রমিক ইউনিয়নের অফিসের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতৃবৃন্দ ও শ্রমিকেরা। মিছিলটি জেলা শেহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রসাশক কার্যালয়ের সমানে গিয়ে শেষ হয়। পরে সেখানে জেলা প্রশাসকের কার্যলয়ের সামনের সড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী মানবন্ধন কর্মসূচি পালন করে।

মানবন্ধনে গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাসু শেখ, সাধারণ সম্পদক কাজী শরিফুল ইসলাম রনি, সহ-সভাপতি মিশকাত, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মোল্লা, শ্রমিক নেতা ইলিয়াছ হাওলাদারসহ অনেকে বক্তব্য রাখেন।

সাধারণ সম্পদক কাজী শরিফুল ইসলাম রনি বলেন, , তৎকালীন নির্বাচিত কমিটি ২০১৯-২০২২ ত্রি-বার্ষিক নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করলে তাতে ৪২৫৫ ভোটার ছিল। বর্তমান প্রধান নির্বাচন কমিশনার ২০২২-২৫ ত্রি-বার্ষিক নির্বাচন করার জন্য ২৩০১ জন ভোটার চূড়ান্ত করে, যা পূর্বের ভোটারের থেকে ১৯৫৪ ভোট কম। অর্থাৎ এই নির্বাচন কমিশনার অবৈধ। বাদ পরা ভোটারদের ভোটার অধিকার ফিরিয়ে দিয়ে সুষ্টু নির্বাচনের দাবী জানান তিনি।

গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাসু শেখ বলেন, আগামী ০৪ মার্চ গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। কিন্তু নির্বাচন কমিশনের মেয়াদ ৩ মাসের অধিক সময় পার হয়ে গেছে। তাই মটর যান শ্রম আইনে এই নির্বাচন কমিশন অবৈধ। মটর যান আইনে নির্বাচন কমিশনের ভোটার সংখ্যা বাড়ানো বা কমানোর কোন অধিকার নেই।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park