1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম :
আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার- এমপি গালিব। সড়ক দুর্ঘটনায় জীবন প্রদীপ নিভে গেলো আমি এক পাপিষ্ঠ বান্দা গানের শিল্পী পাগল হাসানের। দোকান বন্ধ রেখে ব্যবসায়ীদের বিক্ষোভ পাবনায় গৃহবধুকে কুপিয়ে হত্যা, মুল আসামী আশিক গ্রেফতার। নওগাঁর মান্দায় রঘুনাথ মন্দিরে রামনবমীর উৎসবে ভক্তদের মিলনমেলা।  লালপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সাংবাদিককে মারধরের ঘটনায় মামলা ২৪ ঘণ্টায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। নাটোরে ঠিকাদারি কাজ ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত-১, আটক-২  হবিগঞ্জের বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ২পদে ১৫প্রার্থীর মনোনয়ন দাখিল।। নলডাঙ্গা উপজেলা নির্বাচনে ২২ প্রার্থীর মনোনয়ন পত্র জমা।

গোপালগঞ্জে পেনাল্টি শুট-আউটে শেখ রাসেলকে হারিয়ে সেমিতে ঢাকা আবাহনী

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জে ফেডারেশন কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে পেনাল্টি শুট-আউটে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৫-৪ গোলে পরাজিত করে সেমিফাইনালে উঠেছে শক্তিশালি ঢাকা আবাহনী লিমিটেড। তবে সব কিছু ছাপিয়ে আলোচনায় ছিল শেখ রাসেলের অধিনায়ক শেখ জামাল ভূইয়ার আর্জেন্টাইন ক্লাবে যোগ দেয়া নিয়ে ক্লাবের বাঁধা।
৫৬ বার পঠিত

গোপালগঞ্জে পেনাল্টি শুট-আউটে শেখ রাসেলকে হারিয়ে সেমিতে ঢাকা আবাহনী।

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-  গোপালগঞ্জে ফেডারেশন কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে পেনাল্টি শুট-আউটে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৫-৪ গোলে পরাজিত করে সেমিফাইনালে উঠেছে শক্তিশালি ঢাকা আবাহনী লিমিটেড। তবে সব কিছু ছাপিয়ে আলোচনায় ছিল শেখ রাসেলের অধিনায়ক শেখ জামাল ভূইয়ার আর্জেন্টাইন ক্লাবে যোগ দেয়া নিয়ে ক্লাবের বাঁধা।

আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শক্তিশালি ঢাকা আবাহনীর মুখোমুখি হয় শেখ রাসেল। খেলার প্রথমার্ধেই শুরুতেই আক্রমণাত্মক খেলা শুরু করে ঢাকা আবাহনী। বেশ কিছু সুযোগ নষ্ট করলেও ১৬ মিনিটে মেহেদী হাসান গোল করে আবাহনীকে এগিয়ে দেন। আর কোন গোল করতে না পারায় ১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আবাহনী।

খেলার দ্বিতীয়ার্ধে ৪৮ মিনিটে এলেটা কিংসলে ওশিওখা গোল করে আবাহনীকে ২-০ গোলে এগিয়ে দেন। এরপর গোল পরিশোধের জন্য আক্রমণের ধার বাড়ায় শেখ রাসেল। ৬৪ মিনিটে শেখ রাসেলের দিপক রায় গোল করে ব্যবধান ২-১ করেন। ৭৮ মিনিটে পেনাল্টি থেকে কেফি জিন চার্লস দিদিয়ের ব্রসো গোল করে শেখ রাসেলকে সমতায় ফেরান। ৮৪ মিনিটে মো: খালেকুজ্জামান গোল করে শেখ রাসেলকে ৩-২ গোলে এগিয়ে দেন। কিন্তু এর ৪ মিনিটের মাথায় ৮৮ মিনিটে পিটার নওরাহ গোল করে আবাহনীকে সমতায় ফেরানোর পাশাপাশি পরাজয়ের হাত থেকে রক্ষা করে। পরে পেনাল্টি শুট-আউটে দুই দলই ৫টি শটে ১ টি করে শট মিস করলে ৪-৪ এ সমতা থাকে। পরে ১টি করে শটে শেখ রাসেল মিস করলেও আবাহনী গোল করে জয় নিয়ে মাঠ ছাড়ে।

খেলা শেষে শেখ রাসেলের অধিনায়ক জামাল ভূইয়া বলেন, ২ গোলে পিছিয়ে থাকায় গেম প্লান চেঞ্জ করে সমতায় ফেরার পর এহিয়ে গেলেও ভূলের কারনে সেটি আর ধরে রাথা সম্ভব হয়নি। অর্জেন্টাইন ক্লাবে খেলার প্রস্তাব পেলেও ক্লাব তাকে না ছাড়ার কারনে সেখানে যেতে পারছেন না। তবে ক্লাবের সাথে আলোচনা করে বিষযটি ঠিক করবেন তিনি আবাহনীর অধিনায়ক নাবিব নেওয়াজ বলেন, দুই গোলে এগিয়ে থেকেও ভূলের কারনে পিছিয়ে পড়তে হয়। তবে শেষ মূহূর্তে গোলে ম্যাচ বাঁচানোর পাশাপশি পেনাল্টিতে জিতে সেমিফাইনালে যেতে পেরে খুশি তিনি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park