1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংড়ায় প্রশাসন কর্তৃক গদাই নদীর উপর অবৈধ বাঁধ অপসারণ। রংপুরে ৫ জুয়াড়িসহ ১০ জন আটক উপজেলা পরিষদ নির্বাচনে স্বামী’কে প্রার্থী রেখে নলডাঙ্গায় স্ত্রীর মনোনয়ন প্রত্যাহার। লালপুরে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে। লালপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হলেন যারা। সিংড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু! তীব্র গরমের কারণে হিটস্ট্রোকে বাগমারায় এক কৃষকের মৃত্যু! রাজশাহীর পুঠিয়া এলাকা হতে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন-(র‌্যাব ৫) গাছে ধাক্কা লেগে উড়ে গেলো বাসের ছাদ; নিহত ১ নওগাঁর বদলগাছী থেকে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গুরুদাসপুরে নিষিদ্ধ টাপেন্টা ট্যাবলেটসহ যুবক গ্রেফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
মাদক নিষিদ্ধ টাপেন্ডা,সেন্টারডল ট্যাবলেটসহ মো. তানভীর আহমদে (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল মঙ্গলবার (২৮ ফেব্রেুয়ারী) বিকেল ৫ টার দিকে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজারের ধানহাটা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
৬৬ বার পঠিত

গুরুদাসপুরে নিষিদ্ধ টাপেন্টা ট্যাবলেটসহ যুবক গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদকঃ-   মাদক নিষিদ্ধ টাপেন্ডা,সেন্টারডল ট্যাবলেটসহ মো. তানভীর আহমদে (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল মঙ্গলবার (২৮ ফেব্রেুয়ারী) বিকেল ৫ টার দিকে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজারের ধানহাটা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

পরে তার নামে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতরে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত তানভির আহমেদ পৌর সদরের আনন্দনগর মহল্লার দেলোয়ার হোসেনের ছেলে।

ডিবি পুলিশ সুত্রে জানা যায়, চাঁচকৈড় ধানহাটা মা ফার্মেসি নামে একটি ওষুধের দোকান তানভীর পরিচালনা করেন। বিভিন্ন সময় টাপেন্টা,সেন্টাডল, মাদকদ্রব্য ট্যাবলেট প্রত্যান্ত এলাকার মানুষের কাছে তিনি বিক্রয় করতেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার চাঁচকৈড় বাজারে অভিযান দেওয়া হলে তার প্যান্টের পকেট থেকে ওই টাপেন্টা ট্যাবলেট পাওয়া যায়।
এসময় তার কাছ ৩০ পিচ ট্যাবলেট জব্দ করা তথ্যমতে তিনি র্দীঘদিন ধরে এই ধরনের মাদক দ্রব্যে ওই ফার্মেসী থেকে বিক্রি করে আসছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park