1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (০১ মার্চ) সকালে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম চত্ত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
৭৯ বার পঠিত

গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-   গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (০১ মার্চ) সকালে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম চত্ত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলনের পর বেলুন উড়িয়ে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: গোলাম কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছা: নাজমুন্নাহার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলামসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগন এবং জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকেরা উপস্থিত ছিলেন।

পরে দৌঁড়, উচ্চ লাফ, বিস্কুট দৌঁড়, ব্যাঙ লাফ, ভারসাম্য দৌঁড়, বস্তা দৌঁড়সহ ২৬টি ইভেন্টে দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। এছাড়া বিকেলে শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে। সেখানে জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকেরা অংশ নিবেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park