1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (০১ মার্চ) সকালে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম চত্ত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
১০১ বার পঠিত

গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-   গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (০১ মার্চ) সকালে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম চত্ত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলনের পর বেলুন উড়িয়ে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: গোলাম কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছা: নাজমুন্নাহার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলামসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগন এবং জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকেরা উপস্থিত ছিলেন।

পরে দৌঁড়, উচ্চ লাফ, বিস্কুট দৌঁড়, ব্যাঙ লাফ, ভারসাম্য দৌঁড়, বস্তা দৌঁড়সহ ২৬টি ইভেন্টে দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। এছাড়া বিকেলে শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে। সেখানে জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকেরা অংশ নিবেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park