1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন। সিংড়ায় আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার- এমপি গালিব।

নলডাঙ্গায় জাতীয় ভোটার দিবস পালিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
"ভোটার হব নিয়ম মেনে, ভোট দেব যোগ্যজনে" এই প্রতিবাধ্য সামনে রেখে নাটোরের নলডাঙ্গা উপজেলায় জাতীয় ভোটার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।
৬৬ বার পঠিত

নাটোরের নলডাঙ্গায় জাতীয় ভোটার দিবস পালিত

নিজস্ব প্রতিবেদকঃ-

“ভোটার হব নিয়ম মেনে, ভোট দেব যোগ্যজনে” এই প্রতিবাধ্য সামনে রেখে নাটোরের নলডাঙ্গা উপজেলায় জাতীয় ভোটার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে র‍্যালী বাহির হয়ে বিভিন্ন সড়ক ঘুরে এসে উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়, পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।"ভোটার হব নিয়ম মেনে, ভোট দেব যোগ্যজনে" এই প্রতিবাধ্য সামনে রেখে নাটোরের নলডাঙ্গা উপজেলায় জাতীয় ভোটার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আকতার, মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর, উপজেলা কৃষি সম্পসারণ অফিসার কিশোয়ার হোসেন, জেলা পরিষদের সাবেক সদস্য রইচ উদ্দিন রুবেল ও উপজেলা পয্যায়ের সরকারি কর্মকর্তাগণ সহ প্রমূখ।

পরে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ডধারীদের মাঝে জাতীয় পরিচয়পত্র স্মার্টকার্ড বিতরণ করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park