1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

সর্বস্তরের নারী ও পুরুষদের অংশগ্রহনে গাইবান্ধায় ওয়ার্ড ভিত্তিক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় আওয়ামীলীগের সর্বস্তরের নারী পুরুষ নেতা কর্মীদের অংশ গ্রহনে গাইবান্ধা পৌর এলাকার ওয়ার্ড ভিত্তিক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে পৌর আওয়ামীলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মতলুবর রহমানের আয়োজনে পৌর এলাকার কয়েকটি ওয়ার্ডের উঠানে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
১৬৯ বার পঠিত

সর্বস্তরের নারী ও পুরুষদের অংশগ্রহনে গাইবান্ধায় ওয়ার্ড ভিত্তিক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত

 

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-   আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় আওয়ামীলীগের সর্বস্তরের নারী পুরুষ নেতা কর্মীদের অংশ গ্রহনে গাইবান্ধা পৌর এলাকার ওয়ার্ড ভিত্তিক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে পৌর আওয়ামীলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মতলুবর রহমানের আয়োজনে পৌর এলাকার কয়েকটি ওয়ার্ডের উঠানে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র মতলুবর রহমানের সভাপতিত্বে এ কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। তিনি বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমগুলো তুলে ধরে সরাসরি জনগণের হাতে পৌছানো সুবিধাগুলোর চিত্র উল্লেখ্য করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কার জয় নিশ্চিত করার জন্য নেতাদের পাশাপাশি কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি তাহমিদুর রহমান সিজু, আসিফ সরকার, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি রায়হান সরকার, গাইবান্ধা সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ শতার্ধিক আওয়ামীলীগের অঙ্গসংগঠন নেতাকর্মীরা।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park