1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

নাটোরের নলডাঙ্গায় ৩ ডাকাত সদস্য গ্রেফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
নাটোরের নলডাঙ্গায় ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে নলডাঙ্গা থানা পুলিশ। রবিবার (৫ মার্চ) দুপুরে নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম, সাংবাদিকদের এ তথ্য জানান।
৩০৭ বার পঠিত

নাটোরের নলডাঙ্গায় ৩ ডাকাত সদস্য গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদকঃ-   নাটোরের নলডাঙ্গায় ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে নলডাঙ্গা থানা পুলিশ। রবিবার (৫ মার্চ) দুপুরে নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম, সাংবাদিকদের এ তথ্য জানান।

পুলিশের সূত্রে জানা যায়, নাটোরের নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি)র দিকনির্দেশনায় নলডাঙ্গা থানার একটি টিম অভিযান কালে ০৫/০৩/২০২৩ খ্রিঃ রাত্রী ০১.৪০ ঘটিকায় নলডাঙ্গা থানাধীন বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বাসুদেবপুর বাজার সংলগ্ন শ্রীশ চন্দ্র বিদ্যানিকেতনের মাঠের উত্তর-পূর্ব কোনা হইতে ডাকাতগণ ডাকাতির উদ্দেশ্যে সমাবেত হইয়া ডাকাতির প্রস্তুতি গ্রহন করা কালে আসামীদের হাতেনাতে আটক করা হয়। এছাড়া আসামীদের আটক কালে আসামী ৪। মোঃ বাতাস @ফায়সাল(২৪) পিতা- মৃত বাচ্চু মিয়া, সাং- উত্তর পটুয়াপাড়া (ঝাউতলা), থানা- নাটোর সদর, জেলা- নাটোর সহ অজ্ঞাতনামা ২/৩ জন আসামী পালিয়ে যায়।

এসময় একইসঙ্গে ডাকাতির কাজে ব্যবহৃত আলামত ১. একটি ধারালো লোহার তৈরী পাইপযুক্ত হাতল বিশিষ্ট বড় ছোরা,২. একটি বড় লোহার তৈরী লক কাটার,৩. একটি লোহার তৈরী ছোট লক কাটার ও একটি তিন চাকা বিশিষ্ট ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার পূবক জব্দ করা হয়েছে।

নাটোরের নলডাঙ্গায় ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে নলডাঙ্গা থানা পুলিশ। রবিবার (৫ মার্চ) দুপুরে নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম, সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন, ১। মোঃ আশরাফুল ইসলাম (৩২) পিতা- মোঃ নাসের সরদার, সাং- উত্তর পটুয়াপাড়া (ঝাউতলা), ২। মোঃ ইছব @ ইউসুফ (৩৯) পিতা- মোঃ ইব্রাহীম, ৩। মোঃ রাকিবুল হাসান @ টুনু (৩৩) পিতা- মৃত শাহজাহান আলী মৃধা, উভয় সাং- উত্তর পটুয়াপাড়া (আদর্শগ্রাম), সর্ব থানা- নাটোর সদর, জেলা- নাটোরগনকে হাতে নাতে আটক করা হয়।

পরে আসামীদের বিরুদ্ধে নলডাঙ্গা থানার মামলা নং-০৩ তাং-০৫-০৩-২০২৩ খ্রিঃ ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড রুজু করিয়া বিজ্ঞ আদালতে সোপদ করা হয়েছে। গ্রেফতারকৃত ০৩ নং আসামী মোঃ রাকিবুল হাসান@টুনু এর বিরুদ্ধে পূর্বের একটি অস্ত্র আইনে মামলা রয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park