1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

গোপালগঞ্জে বাসের চাপায় মাদ্রাসা শিক্ষকসহ তিনজন নিহত, বাস জব্দ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
গোপালগঞ্জের কাশিয়ানীতে বাসের চাপায় এক মাদ্রাসা শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পোনা বাসষ্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে।
৪৮ বার পঠিত

গোপালগঞ্জে বাসের চাপায় মাদ্রাসা শিক্ষকসহ তিনজন নিহত, বাস জব্দ!

 

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-  গোপালগঞ্জের কাশিয়ানীতে বাসের চাপায় এক মাদ্রাসা শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পোনা বাসষ্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে।একসাথে তিনজন নিহত হওয়ায় নিহতদের পরিবারের নেমে এসেছে শোকের ছায়া। কান্নায় ভারি হয়ে উঠেছে আকাশ বাতাস। ঘাতক বাসটিতে আটক করেছে পুলিশ।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান সাদেকুল ইসলাম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামের সামচুল হকের ছেলে মটর সাইকেল চালক মাদ্রাসা শিক্ষক এম এ হাসিব(৫০) এবং কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের বাইসাইকেল আরোহী লোকমান শেখের ছেলে নবীর শেখ(২২) ও মো. রাজা মিয়ার ছেলে আব্দুর রহিম(২০)।

উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান সাদেকুল ইসলাম জানান, দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পোনা বাসষ্ট্যান্ড এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটর সাইকেল চাপা দিয়ে অপর একটি বাই সাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল চালক মাজরা সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এম এ হাসিব ঘটনাস্থলে নিহত হন এবং বাই সাইকেলের দুই আরোহী নবীর শেখ ও আব্দুর রহিম মারাত্মক আহত হন।

পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাই সাইকেল আরোহী ওই দুই যুবককে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে আটক করেঠে পুলিশ। আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্ত ছাড়াই নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এর খবর পরিবারে ছড়িয়ে পড়লে স্বজনদের কান্নায় ভারি হয়ে ওঠে আকাশ বতাস। দ্রুত গতির কারনে এ দূর্ঘটনা ঘটেছে বলে দাবী স্থানীয়দের।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park