1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

শ্রীশ্রী গুরুচাঁদ ঠাকুরে ১৭৭তম শুভ জন্মতিথি উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
শুভ দোল পূর্ণিমা ও মুক্তিবারিধী শ্রীশ্রী গুরুচাঁদ ঠাকুরে ১৭৭তম শুভ জন্মতিথি উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১২২ বার পঠিত

শ্রীশ্রী গুরুচাঁদ ঠাকুরে ১৭৭তম শুভ জন্মতিথি উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ  শুভ দোল পূর্ণিমা ও মুক্তিবারিধী শ্রীশ্রী গুরুচাঁদ ঠাকুরে ১৭৭তম শুভ জন্মতিথি উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (০৮ মার্চ) দুপুরে গোপালগঞ্জ কেন্দ্রীয় কালীবাড়ি থেকে শ্রীশ্রী হরিচাঁদ ও গুরুচাঁদ সেবা সংঘের উদ্যোগে একটি শোভাযাত্রা বের করা হয়। শোবাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষেণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এ শোভাযাত্রায় কয়েক হাজার মানুষ অংশ নেয়।

পরে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মতুয়া মহাসংঘের কার্যকরি সভাপতি মতুয়াচার্য্য শ্রী সুব্রত ঠাকুর। এসময় শ্রীশ্রী হরিচাঁদ ও গুরুচাঁদ সেবা সংঘের প্রতিষ্ঠাতা সুবল রায়, নৌপরিবহন মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব প্রনয় কুমার বিশাস, সংগঠনের সভাপতি মতুয়া প্রমথ বিশ্বাস, সাধারণ সম্পাদক সুভাষ বালা বক্তব্য রাখেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park