1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

পাবনায় শাশুড়ীকে হত্যা মামলায় পুত্রবধুর আদালতে আত্মসমর্পণ 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
পাবনার আটঘরিয়ায় শাশুড়ীকে হত্যার দায়ে মামলা হওয়ায় পুত্রবধু মোঃ খুশি খাতুন (৩০) আদালতে আত্মসমর্পণ করেছে। গতকাল বৃহস্পতিবার পাবনা বিজ্ঞ আদালতে তিনি এআত্মসমর্পণ করেন। আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেছেন। 
১০৭ বার পঠিত
পাবনায় শাশুড়ীকে হত্যা মামলায় পুত্রবধুর আদালতে আত্মসমর্পণ 
পাবনা প্রতিনিধি :  পাবনার আটঘরিয়ায় শাশুড়ীকে হত্যার দায়ে মামলা হওয়ায় পুত্রবধু মোঃ খুশি খাতুন (৩০) আদালতে আত্মসমর্পণ করেছে। গতকাল বৃহস্পতিবার পাবনা বিজ্ঞ আদালতে তিনি এআত্মসমর্পণ করেন। আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেছেন।
জানাযায়, গত ১৯ ফেব্রুয়ারি উপজেলার চাঁদভা ইউনিয়নের দক্ষিণ হাড়লপাড়া গ্রামে ছাগলের খাবার খাওয়ানোকে কেন্দ্র করে পুত্রবধূ খুশি খাতুনের (৩০) সঙ্গে মর্জিনা খাতুন (৫০) বাগ্‌বিতণ্ডা হয়। এর একপর্যায়ে মর্জিনার মাথায় ঝাড়ু দিয়ে উপর্যুপরি আঘাত করেন খুশি। এতে গুরুতর আহত হলে মর্জিনা খাতুনের মৃত্যু হয়।
ঐদিন নিহত মর্জিনার ছেলে ইয়াকুব আলী বাদী হয়ে আটঘরিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন (মামলা নং-০৩)।
আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন খুশি খাতুনের আত্মসমর্পণের কথা স্বীকার করে বলেন, আসামী খুশি খাতুনকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত ছিল। বিভিন্ন স্থানে অভিযান পরিচালনার কারণে তিনি গতকাল বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করেছেন। খুশি খাতুন বর্তমানে জেলহাজতে রয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park