1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শা উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের বাহাদুরপুর ইউনিয়নে নির্বাচনী প্রচারণা ও গনসংযোগ। ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক নির্মাণাধীন ভবন থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু! গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারী জেনারেল এর আগমন। দেড় ঘন্টা বিলম্বে অনুষ্ঠান শুরু/ বিড়ম্বনায় কৃষক! পাবনায় ৩পিস চেতনানাশক ঔষধ সহ অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেফতার। পাবনায় ছুরিকাঘাতে নিহত-১, আটক ১ জন।  বিকেএসপিতে সুযোগ পেলো বানিয়াচংয়ের বক্সিং একাডেমির ৭ ক্ষুদে খেলোয়াড়। হ্যাপি টেকনোলজিস উদ্যোগে আটঘরিয়ায় ৩য় তম ভর্তা উৎসব অনুষ্ঠিত

গোপালগঞ্জে বিশিষ্ট অর্থনীতিবিদ ইব্রাহিম খালেদ স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
গোপালগঞ্জে বিশিষ্ট অর্থনীতিবিদ ও কচিকাঁচার মেলার সাবেক সভাপতি খোন্দকার ইব্রাহিম খালেদ স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১০ মার্চ) সকাল থেকে দিনব্যাপী ইব্রাহিম খালেদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর গ্রামে অনুষ্ঠিত এই ক্যাম্পে দুই শতাধিক শিশু, মহিলাসহ বিভিন্ন বয়সের রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।
১০৪ বার পঠিত

গোপালগঞ্জে বিশিষ্ট অর্থনীতিবিদ ইব্রাহিম খালেদ স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ   গোপালগঞ্জে বিশিষ্ট অর্থনীতিবিদ ও কচিকাঁচার মেলার সাবেক সভাপতি খোন্দকার ইব্রাহিম খালেদ স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১০ মার্চ) সকাল থেকে দিনব্যাপী ইব্রাহিম খালেদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর গ্রামে অনুষ্ঠিত এই ক্যাম্পে দুই শতাধিক শিশু, মহিলাসহ বিভিন্ন বয়সের রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন এ সোশ্যাল প্রজেক্ট ফর দা হেপলেস ও বিশিষ্ট সমাজ সেবক ডা. হাফিজুর রহমানের সহযোগিতায় আয়োজিত এই ক্যাম্পের উদ্বোধন করেন খোন্দকার ইব্রাহিম খালেদের ভাই গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাংবাদিক খোন্দকার এহিয়া খালেদ সাদী। এ সময় গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান সাহেব আলী মোল্লা টুকু, মেডিকেল ক্যাম্পের সমন্বয়কারী ইমরান আহমেদ, আয়োজক সংগঠনের প্রধান সমন্বয়কারী ডা. সোলায়মান বাদলসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

সকাল থেকে দিনব্যাপী অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্প থেকে ডায়াবেটিস পরীক্ষা ও রোগীদের চিকিৎসা সেবা দেওয়ার পর বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়। এর আগে ৫০টি শিশুর মধ্যে পেস্ট, ব্রাশ ও সাবান বিতরণ করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park