1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

বাগমারায় আম গাছের পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত: ১০

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
রাজশাহীর বাগমারায় আম গাছের পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে শফির উদ্দীন (৫৫), রেজাউল করিম (৩০), আব্দুর রহিম (৫০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আশরাফুল ইসলাম (৩০) কে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বড় বিহানালী ইউনিয়নের হরিনমারা গ্রামে। সংঘর্ষের পর থেকেই এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।
১১৫ বার পঠিত

বাগমারায় আম গাছের পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত: ১০

মোঃ জাহাঙ্গীর আলম,স্টাফ রিপোর্টারঃ   রাজশাহীর বাগমারায় আম গাছের পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে শফির উদ্দীন (৫৫), রেজাউল করিম (৩০), আব্দুর রহিম (৫০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আশরাফুল ইসলাম (৩০) কে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বড় বিহানালী ইউনিয়নের হরিনমারা গ্রামে। সংঘর্ষের পর থেকেই এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার (১০ মার্চ) বিকেলে হরিনমারা গ্রামের আশরাফুল ইসলামের মাতা জাহিদা বেগম প্রতিবেশী শফির উদ্দীনের আম গাছ থেকে ছাগলের জন্য পাতা কাটতে শুরু করেন। এ সময় শফির উদ্দীনের পরিবারের সদস্যরা আম গাছের পাতা কাটতে দেখতে পান এবং পাকা না কাটার জন্য বাঁধা দেন। জাহিদা বেগম তাদের বাঁধা উপেক্ষা করে জোরপূর্বক পাতা কাটা শুরু করেন। পাতা কাটার বিষয়টি নিয়ে দু’পক্ষের মধ্যে তর্ক বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে তর্ক বিতর্ক থেকে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে নারীসসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়।
স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত শফির উদ্দীন জানান, আশরাফুল ও আফজাল হোসেন তাদের বাড়ির লোকজন দিয়ে প্রতি দিন ছাগলের জন্য তাদের আম গাছসহ বিভিন্ন গাছের পাতা কেটে নিয়ে যায়। পাতা কাটার কথা বললেই তারা গায়ের জোর দেখিয়ে আমাদের পরিবারের লোকজনকে মারতে আসে। শুক্রবারেও তারা এমন ধরনের ঘটনা ঘটাতে লাগলে সংঘর্ষে বেঁধে যায়। তারা সংঘবদ্ধ হয়ে লাটিসোটা নিয়ে আমাদের উপর হামলা চালিয়ে মারাক্ত জখম করেছেন। সুস্থ্য হয়ে তিনি আইনের আশ্রয় নিবেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ইন্সপেক্টর(তদন্ত ) তৌহিদুর রহমান বলেন, তিনি বিশেষ কাজে রাজশাহীতে অবস্থান করছেন। থানায় ফিরে তিনি বিস্তারিত জেনে জানাবেন বলে এ প্রতিবেদককে জানিয়েছেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park