1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

পীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
রায়পুরা উপজেলা মির্জাপুর ইউনিয়ন ৪৫ নং পীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়ছে, আজ শনিবার, ১১মার্চ,দিনভর বিদ্যালয় মাঠে ক্রীড়া এবং সন্ধ্যায় সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠাত হয়ছে।
২০৬ বার পঠিত

পীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

 

সাদ্দাম উদ্দীন রাজ,নরসিংদী জেলা প্রতিনিধিঃ  রায়পুরা উপজেলা মির্জাপুর ইউনিয়ন ৪৫ নং পীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়ছে, আজ শনিবার, ১১মার্চ,দিনভর বিদ্যালয় মাঠে ক্রীড়া এবং সন্ধ্যায় সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠাত হয়ছে। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পিরিজ উচ্চ বিদ্যালয় ক্রীড়া শিক্ষক জনাব, আবুল কালাম আজাদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক রায়পুরা উপজেলা আওয়ামী লীগ ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহী,,উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন মোশারফ হোসেন সাধারণ সম্পাদক মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ।প্রধান পৃষ্ঠপোষক, জনাব আতাউর রহমান, অত্র বিদ্যালয়ের দাতা সদস্য ও পিরিজ কান্দি উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও হাবিবুর রহমান মাসুদ মির্জাপুর ইউপি সদস্য।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আল- আমিন হোসাইন সিনিয়র সহ সভাপতি রায়পুরা উপজেলা ছাত্রলীগ ও মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক রাজ উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রতন মিয়া ইউপি সদস্য মির্জাপুর, বীরমুক্তিযোদ্ধা মমতাজ উদ্দীন,বীর মুক্তিযোদ্ধ বিকচান মিয়া,বীরমুক্তিযোদ্ধা হাজী শাহ জাহান মোল্লা, এস আই,এস বি,পুলিশ সুপার মো,নজরুল ইসলাম, সাবেক মেম্বার রহিছ মিয়া,শিপন মিয়া ওয়ার্ড ছাত্রলীগ প্রমূখ।

উপস্থাপনায়,শাহানাজান পারভীন সহশিক্ষক অত্র বিদ্যালয়,ইয়াছমিন বেগম ক্রীড়া শিক্ষক ও সহশিক্ষক অত্র বিদ্যালয়,অতিথি আপ্যায়নে,নুরুন্নাহর আক্তার ও খোদেজা খাতুন সহশিক্ষক অত্র বিদ্যালয়, রাখী সহশিক্ষক অত্র বিদ্যায়ল প্রমূখ। পরে অনুষ্ঠানের শেষে ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park