1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

গোপালগঞ্জে মোটর সাইকেলে এসে ভ্যান চুরি, অত:পর গণধোলাই দিয়ে পুলিশে

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
গোপালগঞ্জে দুই লাখ বিশ হাজার টাকার মোটর সাইকেল চড়ে এসে কাঁচামাল ব্যবসায়ীর ভ্যান চুরি করেছে এক যুবক। পরে আবার এসে মোটর সাইকেল নিয়ে যাওয়ার সময় সিসিটিভি ফুটেজ দেখে সেই যুবককে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয়রা।
৮১ বার পঠিত

গোপালগঞ্জে মোটর সাইকেলে এসে ভ্যান চুরি, অত:পর গণধোলাই দিয়ে পুলিশে

 

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ  গোপালগঞ্জে দুই লাখ বিশ হাজার টাকার মোটর সাইকেল চড়ে এসে কাঁচামাল ব্যবসায়ীর ভ্যান চুরি করেছে এক যুবক। পরে আবার এসে মোটর সাইকেল নিয়ে যাওয়ার সময় সিসিটিভি ফুটেজ দেখে সেই যুবককে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। শনিবার (১১ মার্চ) রাতে এমন ঘটনা ঘটেছে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজারে। পরে সেই যুবককে গনধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মুনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।আটককৃত যুবক রাজু হাওলাদার (১৯) বাগেরহাটের চিতলমারী উপজেলার শিবপুর গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে। তাকে আজ রোববার (১২ মার্চ) সকালে আদালতে পাঠানো হয়েছে।

পাটগাতী বাজার বনিক সমিতি সুত্রে জানা যায়, চিতলমারী উপজেলার বড়বাড়িয়া গ্রামের কৃষ্ণপদ মন্ডল ব্যাটারিচালিত ভ্যানে কাঁচামাল নিয়ে এসে পাটগাতী বাজারে ব্যবসা করেন। শনিবার দুপুরে রাস্তার পাশে ভ্যানটি রেখে বেচাকেনা শুরু করেন। বেচাকেনা শেষ করে রাত ৮ টার দিকে সেখানে গিয়ে দেখেন তার ভ্যানটি নেই। পরে পাটগাতী বাজার বনিক সমিতিকে বিষয়টি জানালে তারা সিসিটিভি পর্যবেক্ষণ করে দেখেন ভ্যানটি এক যুবক চুরি করেছে।

সিসিটিভিতে দেখা যায়, শনিবার সন্ধ্যার আগে রাজু নামের ঐ যুবক এপাচি আরটিআর ১৬০-4V মডেলের একটি মোটর সাইকেলে চড়ে বাজারে আসেন। মোটর সাইকেলটি রাস্তার পাশে থামিয়ে এদিক ওদিক ঘোরাঘুরি করতে থাকে। একসময় সেই ভ্যানে উপর বসে মোবাইলে কথা বলতে থাকেন ও ভ্যানটি চালিয়ে বাজার থেকে চলে যায়। পরে সিসিটিভি দেখে চোর সনাক্ত করা হয়। অনেকক্ষণ পর সেই যুবক তার মোটর সাইকেল নিতে আসলে স্থানীয়রা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

কাঁচামাল ব্যবসায়ী কৃষ্ণ মন্ডল বলেন, প্রতি শনি ও মঙ্গলবার টুঙ্গিপাড়ার পাটগাতী বাজারে বসা হাঁটে ভ্যানে করে কাঁচামাল নিয়ে এসে বেচাকেনা করি। বেচাকেনা শেষে গিয়ে দেখি আমার ভ্যানটি নেই। পরে সিসিটিভি দেখে চোরকে শনাক্ত করা হয়। ঘন্টাখানেক পরে চোর তার মোটরসাইকেল নিতে আসলে তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেয়া হয়। তবে এখনো ভ্যানটি ফেরত পাইনি।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মুনসুর বলেন, এ ঘটনায় ভুক্তভোগী কৃষ্ণ মন্ডল থানায় কোন অভিযোগ দেয়নি। তবে চোরকে রাতে থানায় নিয়ে আসার পর আজ রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park