1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২ লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী। বাগমারা উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা।  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত ট্রেনের ধাক্কায় নলডাঙ্গায় স্কুল ছাত্র নিহত!

বাগমারা কনোপাড়ায় অবৈধভাবে পুকুর খননকালে ট্রাক্টর চাপায় চালক নিহত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
রাজশাহীর বাগমারা উপজেলায় মাটি কাটার ট্রাক্টরের নিচে চাপা পড়ে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ওই চালকের মৃত্যু হলেও রোববার সকালে উপজেলার কনোপাড়া এলাকায় ট্রাক্টরের নিচ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।
১৭১ বার পঠিত

বাগমারা কনোপাড়ায় অবৈধভাবে পুকুর খননকালে ট্রাক্টর চাপায় চালক নিহত

মোঃ জাহাঙ্গীর আলম,স্টাফ রিপোর্টারঃ   রাজশাহীর বাগমারা উপজেলায় মাটি কাটার ট্রাক্টরের নিচে চাপা পড়ে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ওই চালকের মৃত্যু হলেও রোববার সকালে উপজেলার কনোপাড়া এলাকায় ট্রাক্টরের নিচ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত ওই ট্রাক্টর চালকের নাম আলামিন হোসেন (৩২)। তিনি বাগমারার খাজাপাড়া গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার পর তাকে মৃত অবস্থায় রেখে ট্রাক্টরের সহকারীরা পালিয়ে যান বলে জানিয়েছেন স্থানীয় লোকজন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলায় পুকুর খনন নিষিদ্ধ থাকায় রাতের বেলায় কনোপাড়া গ্রামে স্থানীয় ইউপি সদস্য ইসরাইল হোসেন ও তার পার্টনার নজমুল ইসলাম খনন যন্ত্র দিয়ে অবৈধভাবে পুকুর খনন করে আসছিলেন। ওই মাটি তিনি ইট ভাটায় বিক্রি করেন। রাতে ট্রাক্টরে ওই মাটি ইটভাটায় নিচ্ছিলেন আলামিনসহ কয়েকজন ট্রাক্টরের চালক।

রাতের কোনো এক সময় আলামিন হোসেন পুকুর থেকে ট্রাক্টরে মাটি ভরে ভাটায় নেওয়ার সময় তার ট্রাক্টরটি সড়কের পাশে পড়ে উল্টে যায়। এতে তিনি ট্রাক্টরের নিচে চাপা পড়ে মারা যান। এ সময় তার সহকারীরা পালিয়ে যান। রোববার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আলামিনের লাশ উদ্ধার করে।

বাগমারা থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান বলেন, লাশটি ট্রাক্টরের নিচে চাপা পড়েছিল। ট্রাক্টরের একটি চাকা ফাটা অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্চে চাকা ফেটে ট্রাক্টরটি উল্টে যায়। থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করার পর লাশ পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park