1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

গোপালগঞ্জে ভূমি দস্যুর হাত থেকে জমি দখলমুক্তির দাবীতে মানববন্ধন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
গোপালগঞ্জের কাশিয়ানীতে ভূমি দস্যু দীপু লস্কর ওরফে মো: কামরুল ইসলাম হাত থেকে জমি দখলমুক্ত ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবার এ কর্মসূচী পালন করে। আজ সোমবার (১৩ মার্চ) সকাল ১১টায় কাশিয়ানীর সন্ধ্যা বাজারে কাশিয়ানী-ভাটিয়াপাড়া সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে।
৫৯ বার পঠিত

গোপালগঞ্জে ভূমি দস্যুর হাত থেকে জমি দখলমুক্তির দাবীতে মানববন্ধন

 

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি :  গোপালগঞ্জের কাশিয়ানীতে ভূমি দস্যু দীপু লস্কর ওরফে মো: কামরুল ইসলাম হাত থেকে জমি দখলমুক্ত ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবার এ কর্মসূচী পালন করে। আজ সোমবার (১৩ মার্চ) সকাল ১১টায় কাশিয়ানীর সন্ধ্যা বাজারে কাশিয়ানী-ভাটিয়াপাড়া সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে।

পরে কাশিয়ানী মানবাধিকার অফিসে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিজিবি সদস্য খন্দকার মনিরুল হক। লিখিত বক্তব্যে তিনি বলেন, কাশিয়ানী উপজেলার ৬নং কাগদি ও ৩৩ নং কাঠামদরবস্ত মৌজার ২ একর ৩৩ শতাংশ জমি ক্রয় করেন তিনি। কিন্তু একই এলাকার ভূমি দস্যূ দীপু লস্কর ওরফে মো: কামরুল ইসলাম কাগজপত্রবহীনভাবে জোরপূর্বক সেই জমি দখল করে। এমনকি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছেন এবং তাকে বিভিন্নভাবে হুমকী দেয়ায় পরিবার নিয়ে প্রাণভয়ে শংকিত রয়েছেন। তিনি দ্রুত তার জমি ফেরতসহ মিথ্যা মামলা প্রত্যাহার করতে এবং ওই ভূমি দস্যূর শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এ কর্মসূচীতে পরিবারের সদস্য ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park