1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

বাগমারা ভবানীগঞ্জে ডিবি’র বিশেষ অভিযানে ২১০০ পিছ ইয়াবা সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক : ৫

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
রাজশাহীর বাগমারায় ডিবি পুলিশের অভিযানে ২১০০ পিচ ইয়াবাসহ ৫ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গেপ্তার করা হয়েছে।মঙ্গলবার (১৪ মার্চ) বিকালে রাজশাহী এবিএম মাসুদ হোসেন, বিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তী দিক নির্দেশনায় ওসি ডিবি আব্দুল হাই, পিপিএম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) আতিকুর রেজা সরকার সহ এসআই (নিঃ)/মাহাবুব আলম ও সঙ্গীয় অফিসার ফোর্স এর সহায়তায় তাদের গেপ্তার করা হয়।
১১৭ বার পঠিত

বাগমারা ভবানীগঞ্জে ডিবি’র বিশেষ অভিযানে ২১০০ পিছ ইয়াবা সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক-৫

মোঃ জাহাঙ্গীর আলম,স্টাফ রিপোর্টারঃ  রাজশাহীর বাগমারায় ডিবি পুলিশের অভিযানে ২১০০ পিচ ইয়াবাসহ ৫ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গেপ্তার করা হয়েছে।মঙ্গলবার (১৪ মার্চ) বিকালে রাজশাহী এবিএম মাসুদ হোসেন, বিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তী দিক নির্দেশনায় ওসি ডিবি আব্দুল হাই, পিপিএম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) আতিকুর রেজা সরকার সহ এসআই (নিঃ)/মাহাবুব আলম ও সঙ্গীয় অফিসার ফোর্স এর সহায়তায় তাদের গেপ্তার করা হয়।

গেপ্তারকৃতরা হলেন, বাগমারা থানার সাং-দানগাছি গ্রামের মোকছেদ শাহয়ের ছেলে (১)মোস্তাফিজুর রহমান ওরফে সাব্বির(২৭) বর্তমানে ঢাকা আশুলিয়া থানার পলাশবাড়ী গ্রামের (জৈনক হাসুর বাড়ির ভাড়াটিয়া), বাঘমারা থানার সাদোপাড়া ভবানীগঞ্জ পৌরসভার মৃত আতাউর রহমানের ছেলে (২)আফজাল হোসেন(৪০), গাজীপুর থানার দক্ষিণ লতিফপুরের মৃত খন্দকার লোকমানের ছেলে (৩)খন্দকার শাহীন (৫৫), এরশাদ আলীর ছেলে (৪) রিপন আলী(২৭), সাইফুল ইসলাম ভুট্টুর ছেলে (৫) নাহিদ হাসান (২০) তারা উভয়ে বাগমারা থানার উত্তর একডালা এলাকার বাসিন্দা।

গ্রেপ্তারকৃত ব্যাক্তিরা বাগমারা থানাধীন নিয়ে চাঁনপাড়া গ্রামস্থ চাঁনপাড়া হেলিপ্যাড মাঠের মধ্যে মাদক নিয়ে প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে ইয়াবা ট্যাবলেট বহন করে নিয়ে রেখে ক্রেতার নিকট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করাকালে তাদের নিকট থেকে ২,১০০ (দুই হাজার একশত) পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পরিবহন কাজে ব্যবহৃত ১টি পুরাতন সাদা রংয়ের Allion (Modified) 1500 cc প্রাইভেট কার এবং ১টি পুরাতন কালো রংয়ের Apache RTR-160 cc মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়।
এ সংক্রান্তে ধৃত আসামীগণ ও পলাতক আসামীদের বিরুদ্ধে বাগমারা থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। মামলাটি তদন্তাধীন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park