1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

বিরামপুরে স্বামীক ফাঁসিয় স্ত্রী উধাও

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহর এলাকায় এক স্ত্রী বিভিন্ন এনজিও থেকে ৩ লাখ ও প্রতিবেশিদের নিকট থেকে ২ লাখ টাকা এবং স্বামীর গছিত ৩৭ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ মেয়েকে নিয়ে স্ত্রী উধাও হওয়ার এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।
১২৮ বার পঠিত

বিরামপুরে স্বামীক ফাঁসিয় স্ত্রী উধাও!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহর এলাকায় এক স্ত্রী বিভিন্ন এনজিও থেকে ৩ লাখ ও প্রতিবেশিদের নিকট থেকে ২ লাখ টাকা এবং স্বামীর গছিত ৩৭ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ মেয়েকে নিয়ে স্ত্রী উধাও হওয়ার এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।

বিরামপুর পৌর শহর এলাকার কষ্টচাঁদপুর মহল্লার মৃত: আব্দুল জলিলের ছেলে আব্দুল খালেক (৪২) থানায় লিখিত অভিযোগে জানান, তার স্ত্রী রুপালী বেগম তার অগাচরে বিভিন্ন এনজিও থেকে ৩ লাখ টাকা ও প্রতিবেশিদের নিকট থেকে আরও ২ লাখ টাকা কর্জ নেয়। ঘটনাটি জানাজানি হলে গত ০৪/০৩/২০২৩ তারিখে স্বামী-স্ত্রী উভয় পক্ষের লোকজন নিয়ে বৈঠক হয়। এতে স্ত্রী রুপালী বেগম টাকা খরচের কোন সদুত্তর দেন নাই। বিষয়টি নিয়ে তর্ক-বিতর্কের পরদিন ০৫/০৩/২০২৩ইং তারিখে রুপালী বেগম তাদের কন্যা রজনী আক্তারকে (২৪) নিয়ে ঋণের ৫ লাখ টাকা, আব্দুল খালকের গছিত ৩৭ হাজার টাকা ও ব্যবহৃত স্বর্নালংকার নিয়ে কাউকে না বলে বাড়ি থেকে বেরিয় যায়। তাদের মোবাইল ফোন দিয়েও আব্দুল খালেক তাদের কোন হদিস করতে পারেন নাই। অনেক খাঁজাখুঁজির পর নিরুপায় আব্দুল খালেক অবশেষ আজ (১৪ মার্চ) মঙ্গলবার বিরামপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। আব্দুল খালেক বলেন, বিভিন্ন এনজিও এবং প্রতিবেশিদের নিকট থেকে ৫ লাখ টাকা নিয়ে তাকে ফাঁসানোর জন্য মেয়ে রজনীকে নিয়ে স্ত্রী রুপালী বেগম নিরুদ্দেশ হয়েছে। নিখোঁজ স্ত্রী ও মেয়ের সন্ধান করার জন্য তিনি পুলিশের প্রতি অনুরোধ জানান।

জানতে চাইলে, বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, বিষয়টি তদন্ত করে নিখোঁজদের অনুসন্ধান ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park