1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

রহস্য জনক মৃত্যু মানুষ নিচে দড়ি গাছে বাঁধা!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
পটুয়াখালী জেলা দশমিনা উপজেলা রনগোপালদী ইউনিয়ন যুধিষ্ঠির নামক এক ছেলের মৃত্যু ।অবস্থান করে মানুষকে অদ্ভুত মাদক শ্রাবণকারী, রনগোপালদী ব্রিজ সংলগ্ন যুধিষ্ঠিকে মারে গাছের সাথে বেঁধে রেখে ঝুলন্ত অবস্থায় মাটিতে বসা আর দড়ি টি ছিলো গাছে বাঁধা করে যুবক হত্যা করলো মাদক ব্যাবসা লোকজন ।
২২৯ বার পঠিত

রহস্য জনক মৃত্যু মানুষ নিচে দড়ি গাছে বাঁধা!

 

নিজস্ব প্রতিবেদকঃ  পটুয়াখালী জেলা দশমিনা উপজেলা রনগোপালদী ইউনিয়ন যুধিষ্ঠির নামক এক ছেলের মৃত্যু ।অবস্থান করে মানুষকে অদ্ভুত মাদক শ্রাবণকারী, রনগোপালদী ব্রিজ সংলগ্ন যুধিষ্ঠিকে মারে গাছের সাথে বেঁধে রেখে ঝুলন্ত অবস্থায় মাটিতে বসা আর দড়ি টি ছিলো গাছে বাঁধা করে যুবক হত্যা করলো মাদক ব্যাবসা লোকজন ।

এলাকায় বাড়ির দরজার হত্যা ও লুটের ঘটনা ঘটেছে। পুলিশ সকালে মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেলার মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।নিহতের নাম যুধিষ্ঠি।দশমিনা থানার রনগোপালদী ইউনিয়ন মৃত্যু কে এক
রহস্য জনক মৃত্যু মানুষ নিচে দড়ি গাছে বাঁধা।
ভাবে মৃত্যু। অবস্থান করে মানুষকে অদ্ভুত মাদক শ্রবণকারি, রনগোপালদী ব্রিজ সংলগ্ন যুধিষ্ঠিকে মারে গাছের সাথে বেঁধে রেখে ঝুলন্ত অবস্থায় মাটিতে বসা আর রশি টি ছিলো গাছে বাঁধা করে যুবক হত্যা করলো মাদক ব্যাবসা লোকজন ।
এলাকায় বাড়ির দরজার ঘরে হত্যা লুটের ঘটনা ঘটেছে। পুলিশ সকালে মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।নিহতের নাম যুধিষ্ঠি(১৯)।দশমিনা থানার রনগোপালদী ইউনিয়ন মৃত্যু স্থানীয়রা অজ্ঞাত পরিচয়ে কতিপয় কয়েকজন যুবক রোববার দিবাগত রাত তিনটার দিকে ওই বাড়ির দরজার ভিতরে প্রবেশ করেই সকলের চোখ লুট করে। এ সময় এসব কাজে বাধা দিলে ঐ যুবকেরা কে শ্বাসরোধ করে হত্যা করে। পরে লুট করে তারা পালিয়ে যায়।নিহত যুধিষ্ঠির মা বলেন, মঙ্গলবার দিবাগত রাত দিকে কয়েকজন যুবক বাড়ির ভিতরে ডুকে আমার স্বামী কে নিয়ে যায়, কাপড় দিয়ে আমার চোখ বেধে ফেলে।এসময়ে তার ছেলে বাধা দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় তারা।তিনি আরো বলেন, আমার ছেলেকে বিভিন্ন স্থান লোক জন ডেকে নিয়ে যেত হিসেবে ব্যবহার করত বলে মাদক বিক্রি করা তো কিছু লোকজন বিক্রি করার টাকা নিয়ে এলাকার ছেলেদের সাথে ঝামেলা হয়েছিল। পরে অবশ্য সেটির মিমাংসা হয়ে গেছে। কিন্তু সেটি ৪-৫ মাস আগের ঘটনা। আমার চোখ বাঁধা ছিল। যার কারণে কারা আমার ছেলেকে হত্যা করেছে বলতে পারছি না।
দশমিনা থানার (এসআই) মো মনির . জানান, দিবাগত রাতের দিকে একদল দুবৃত্ত তাদের বাড়ির পাশে এই আত্মহত্যা ঘটনা ঘটে। কেটে প্রবেশ করে। দুবৃত্তরা তাদের বাড়িতে ভাঙ্গচুর করে। এসময়ে নেশা কৃত অবস্থায় বাধা দিলে তাকে দুবৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।তিনি আরো বলেন, এছাড়া ঘটনাস্থলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, গোয়েন্দা, সিআইডি ও পিবিআই পুলিশ বিভিন্ন আলামত সংগ্রহ করার কাজ করছেন।

পটুয়াখালী জেলা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) দৃষ্টি আকর্ষণ করছি মাদকের ব্যবসা প্রতিরোধ করার জন্য অনুরোধ করা হলো। জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটি মাদক ব্যবসা বা লুটের ঘটনা, নাকি পূর্ব শত্রুতার সূত্রপাত ধরে হত্যাকান্ড তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনায় জড়িতদে স্থানীয়রা জানায়, অজ্ঞাত পরিচয়ে কতিপয় কয়েকজন যুবক রোববার দিবাগত রাত তিনটার দিকে ওই বাড়ির দরজার ভিতরে প্রবেশ করেই সকলের চোখ কালাে কাপড় দিয়ে বেঁধে টাকা লুট করে। এ সময় এসব কাজে বাধা দিলে ঐ যুবক কে শ্বাসরোধ করে হত্যা করে। পরে লুট করে তারা পালিয়ে যায়।নিহত যুধিষ্ঠির মা বলেন, মঙ্গলবার দিবাগত রাত দিকে কয়েকজন যুবক বাড়ির ভিতরে ডুকে আমার স্বামী কে নিয়ে যায়, কাপড় দিয়ে আমার চোখ বেধে ফেলে। ২৫-৩০ হাজার টাকা নিয়ে যায়। এসময়ে তার ছেলে বাধা দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় তারা।তিনি আরো বলেন, আমার ছেলেকে বিভিন্ন স্থান লোক জন ডেকে নিয়ে যেত । আমর একটু সরল স্বামী হিসেবে ব্যবহার করত বলে মাদক বিক্রি করা তো কিছু লোকজন বিক্রি করার টাকা নিয়ে এলাকার ছেলেদের সাথে ঝামেলা হয়েছিল। পরে অবশ্য সেটির মিমাংসা হয়ে গেছে। কিন্তু সেটি ৪-৫ মাস আগের ঘটনা। আমার চোখ বাঁধা ছিল। যার কারণে কারা আমার ছেলেকে হত্যা করেছে বলতে পারছি না।
দশমিনা থানার (এসআই) মো মনির . জানান, দিবাগত রাতের দিকে একদল দুবৃত্ত তাদের বাড়ির পাশে এই আত্মহত্যা ঘটনা ঘটে। কেটে প্রবেশ করে। দুবৃত্তরা তাদের বাড়িতে ভাঙ্গচুর করে। এসময়ে নেশা কৃত অবস্থায় বাধা দিলে তাকে দুবৃত্তরা শ্বাসরোধ করে হত্য।

জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটি মাদক ব্যবসা বা লুটের ঘটনা, নাকি পূর্ব শত্রুতার সূত্রপাত ধরে হত্যাকান্ড তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনায় জড়িতদের সনাক্ত ও তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park