1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

আপন ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
পটুয়াখালী জেলা গলাচিপা উপজেলা চর বিশ্বাস ইউনিয়ন ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের হত্যা।গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চর আগস্তির বাসিন্দা মোঃ চন্দন প্যাদার বড় ছেলে মোঃ বাবুলকে পারিবারিক জায়গা জমি নিয়ে শত্রুতার কারনে ১৬ই মার্চ রোজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ঃ৩০ মিনিটে পি /টি /য়ে মা-র-লো মেঝ ভাই আল-আমীন প্যাদা ও ছোট ভাই জাফার প্যাদা।
২১৪ বার পঠিত

আপন ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন!

 

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ  পটুয়াখালী জেলা গলাচিপা উপজেলা চর বিশ্বাস ইউনিয়ন ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের হত্যা।গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চর আগস্তির বাসিন্দা মোঃ চন্দন প্যাদার বড় ছেলে মোঃ বাবুলকে পারিবারিক জায়গা জমি নিয়ে শত্রুতার কারনে ১৬ই মার্চ রোজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ঃ৩০ মিনিটে পিটিয়ে মারলো মেঝ ভাই আল-আমীন প্যাদা ও ছোট ভাই জাফার প্যাদা।

স্থানীয় সূত্রে জানা যায় তাদের মধ্যে অনেক দিন ধরে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ ছিলো। আজ সকালে বাড়িতে মাটি কাটার জন্য যায় ঘটনায় নিহত বাবুল প্যাদা, এসময় মাটি কাটায় বাঁধা দেয় তার ছোট দুই ভাই আল-আমীন ও জাফর প্যাদা। তাদের মধ্যে এ নিয়ে দীর্ঘ সময় কথা কাটা-কাটি হয়। এ ঘটনা মেম্বারকে অবগত করলে মেম্বার তাৎক্ষণিক ভাবে সেখানে গ্রাম্য পুলিশ পাঠায় কিন্তু তারা গ্রাম্য পুলিশকে উপেক্ষা করে কথা কাটাকাটি বহাল রাখে এবং গ্রাম্য পুলিশকে ধাক্কা দিয়ে ফেলে সংঘর্ষে জড়িয়ে পরে। দুই গ্রুপ একে অপরের উপরে আক্রমণ করে বলে জানায় স্থানীয়রা, সংঘর্ষের এক পর্যায়ে বাবুল মিয়ার মাথায় ভারী লাঠি দিয়ে আঘাত করে মেঝ ভাই আল-আমীন। সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পরেন মোঃ বাবুল প্যাদা , তৎক্ষণাৎ তার আত্মীয় স্বজনরা চিকিৎসার জন্য গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং কিছুক্ষণ পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে।

ভিক্টিমের এক স্বজন জানায় যে গলাচিপা থানায় এ নিয়ে একটি মামলা করা হয়েছে।
এ ঘটনায় জড়িত আল-আমীন প্যাদা ও জাফর প্যাদা সহ যারা আছেন সকলের কঠিন শাস্তির দাবি করেন নিহতের স্বজনরা।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park