1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২ লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী। বাগমারা উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা।  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত ট্রেনের ধাক্কায় নলডাঙ্গায় স্কুল ছাত্র নিহত!

গোপালগঞ্জে ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর ঘর বিতরণ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
গোপালগঞ্জে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে সদর উপজেলার ঘোনাপাড়া এলাকার মুক্তিযোদ্ধা সড়কে ৬ জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের স্বজনদের হাতে ঘরের চাবি হস্তাস্তর করেন যশোর এরিয়ার ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার জিওসি মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ। পরে তিনি ফিতা কেটে ঘর বিতরনের উদ্বোধন করেন এবং ঘর পরিদর্শন করেন।
৮০ বার পঠিত

গোপালগঞ্জে ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর ঘর বিতরণ

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ   গোপালগঞ্জে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে সদর উপজেলার ঘোনাপাড়া এলাকার মুক্তিযোদ্ধা সড়কে ৬ জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের স্বজনদের হাতে ঘরের চাবি হস্তাস্তর করেন যশোর এরিয়ার ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার জিওসি মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ। পরে তিনি ফিতা কেটে ঘর বিতরনের উদ্বোধন করেন এবং ঘর পরিদর্শন করেন।

এ সময় সেনাবাহিনীর ৮৮ পদাতিক ব্রিগেডের উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সেনা কল্যাণ তাহবিলের অর্থায়নে ও ৫৫ পদাতিক ডিভিশনের তত্ত্বাবধানে জমি আছে ঘর নেই এমন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ৬ জন বীর মুক্তিযোদ্ধাদের জমির উপর ঘর নির্মাণ করা হয়।

অনুষ্ঠানে মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ বলেন, ৬ জন বীর মুক্তিযোদ্ধাকে গৃহ নির্মাণ করে দিতে পেরে সেনাবাহিনী আনন্দিত। তাদের কল্যাণেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। এই ছোট্ট উদ্যোগ তাদের জন্য বড় কিছু না হলেও স্বাধীনতার জন্য তাদের আত্মাত্যাগ অনেক বড় বিষয়। মাননীয় সেনা প্রধানকে ধন্যবাদ জানাই, তার ঐকান্তিক ইচ্ছায় এই কায্যক্রমগুলোকে নিজস্ব অর্থায়নে সম্পাদন করছেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park