1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

তাহেরপুর পৌরসভায় ১৭ই মার্চ বঙ্গবন্ধুর ১০৩ জন্মবার্ষিকী পালন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
রাজশাহীর বাগমারা উপজেলা তাহেরপুর পৌরসভায় আওয়ামী লীগের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। শুক্রবার সকাল ৮ টায় তাহেরপুর পৌরসভার জাতির পিতা বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন তাহেরপুর পৌরসভার সাফল্য মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
৯৭ বার পঠিত

তাহেরপুর পৌরসভায় ১৭ই মার্চ জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ১০৩ তম শুভ জন্মদিন কেক কেটে উদযাপন

মোঃ জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ  রাজশাহীর বাগমারা উপজেলা তাহেরপুর পৌরসভায় আওয়ামী লীগের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। শুক্রবার সকাল ৮ টায় তাহেরপুর পৌরসভার জাতির পিতা বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন তাহেরপুর পৌরসভার সাফল্য মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বাগমারা তাহেরপুর পৌরসভার আওয়ামী লীগের সিনিয়র সভাপতি -আলহাজ্ব মো: আবু বাক্কার মৃধা মুনছুর, তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জিয়াউদ্দিন টিপু,সাবেক অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, তাহেরপুর উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আতাউর রহমান, সাধারণ সম্পাদক তাহেরপুর পৌর ছাত্রলীগ সন্দিপ রায় টিংকু, তাহেরপুর পৌরসভার যুগ্ম অহ্বয়াক সোহেল রানা, সহ-সভাপতি মো: ফজলু হক,আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু মিলনায়তনে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। পুষ্পস্তবক অর্পন শেষে কেক কাটার আয়োজন করা হয়, এবং পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের স্মরণে এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park