1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

মির্জাপুর ইউনিয়ন অন্তঃ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা উদ্ধোধন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
রায়পুরা উপজেলা অর্থ বিষয়েক সম্পাদক, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহী আয়োজনে ও ইউনিয়ন ক্রীড়া সংস্থার সহযোগিতায় শুরু হয়েছে,শামীম ট্রাভেলস একাদশ ও পিরিজ কান্দি একাদশ “ প্রথম অভিবেশনে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহী।
১৩১ বার পঠিত

মির্জাপুর ইউনিয়ন অন্তঃ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা উদ্ধোধন।

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী জেলা প্রতিনিধিঃ

রায়পুরা উপজেলা অর্থ বিষয়েক সম্পাদক, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহী আয়োজনে ও ইউনিয়ন ক্রীড়া সংস্থার সহযোগিতায় শুরু হয়েছে,শামীম ট্রাভেলস একাদশ ও পিরিজ কান্দি একাদশ “ প্রথম অভিবেশনে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহী। দুইদল সমান নয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী আলোচনা সভায় রায়পুরা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মির্জাপুর ইউনিয়ন সন্তান আল আমিন হোসাইন সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন চেয়ারম্যান মঞ্জুর এলাহী।

তিনি বলেন, যুব সমাজকে খারাপ নেশা থেকে দূরে রাখতে, মাদক থেকে দুরে রাখতে খেলাধুলা অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।
তিনি খেলাধুলায় অংশ গ্রহনে সকলের প্রতি আহ্বান জানান।

এসময় অন‍্যান‍্যদের মধ্যে বক্তব্য রাখেন মোশাররফ হোসেন সাধারণ সম্পাদক মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের, হাবিবুর রহমান মাসুদ মির্জাপুর ইউপি সদস্য, নজরুল ইসলাম মিন্টু সাধারণ সম্পাদক পিরিজ কান্দি বাজার কমিটির, আতাউর রহমান লিটন অভিভাবক সদস্য পিরিজ কান্দি উচ্চ বিদ্যালয়,মোমেনুল ইসলাম মোমেন সভাপতি মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের, সাইফুল ইসলাম রতন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখা ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট চ্যাম্পিয়ন দলকে ট্রফি সহ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানার্সআপ দলকে ট্রফি সহ ১৪ ইঞ্চি এলইডি টিভি পরে খেলার শেষে বিজয়ীদের হাতে পুরস্কার দিয়ে খেলার সমাপ্তি ঘোষণা করেন ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park