1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলে ২৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার-১ নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার। দুর্গাপুর থানার পুলিশ সদস্য ফিরোজকে ছুরি আঘাত করে গুরুতর জখম করেন সেলিম নামের যুবক..? চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম আর নেই! বড়াইগ্রামে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন। পাবনায় সড়ক দুর্ঘটনায় কুত্তা গাড়ির হেলপার নিহত! পাবিপ্রবিতে শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে  কর্মকর্তাদের ধস্তাধস্তি। গাইবান্ধায় বিস্ময়কর ৪০ যন্ত্রের আবিষ্কারক মানবিকের ছাত্র শাহীন। লালপুরে দুই ব্যবসায়ীকে ১১ হাজার টাকা জরিমানা। বড়াইগ্রামে সরকারি খরচে আইনি সেবা বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

এমপি ফিরোজের বিরুদ্ধে নিজ দলীয় নেতাকর্মীদের বিক্ষোভ ও সমাবেশ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
গত ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আনন্দ মিছিলে দলের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারসহ ২০-২৫ জন নেতাকর্মীর ওপর বর্বরোচিত পৈশাচিক হামলার ঘটনায় আসম ফিরোজ এমপিকে দায়ী করেন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। পটুয়াখালীর বাউফলে এমপি আসম ফিরোজের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগের।
৭৫ বার পঠিত

এমপি ফিরোজের বিরুদ্ধে নিজ দলীয় নেতাকর্মীদের বিক্ষোভ ও সমাবেশ

শ্রীঃ মিশুক চন্দ্র ভুঁইয়া,পটুয়াখালী প্রতিনিধিঃ  গত ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আনন্দ মিছিলে দলের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারসহ ২০-২৫ জন নেতাকর্মীর ওপর বর্বরোচিত পৈশাচিক হামলার ঘটনায় আসম ফিরোজ এমপিকে দায়ী করেন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। পটুয়াখালীর বাউফলে এমপি আসম ফিরোজের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগের।

মঙ্গলবার (২১শে মার্চ) বেলা সাড়ে ১০ টার দিকে পটুয়াখালী বাউফলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের কাগুজিপুল থেকে শুরু হয়ে গোলাবাড়ি, কুন্ডুপট্টি ও পাবলিক ফিল্ড দিয়ে বাজার রোড হয়ে ইলিশ চত্বরে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তালুকদার জাহাঙ্গীর হোসেন, মদনপুরা ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা, বাউফল সদর ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হোসেন, বগা ইউনিয়ন চেয়ারম্যান মাহমুদ হাসান প্রমূখ।

বক্তারা আসম ফিরোজ এমপিকে দায়ী করে বলেন তার নির্দেশে তার ভাইর ছেলে মনির মোল্লা ও আলকাস মোল্লার নেতৃত্বে ৫০-৬০ জন অস্ত্রধারীরা এ হামলা চালিয়ে আনন্দ মিছিল পন্ড করে দেন বলে অভিযোগ করেন এবং তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এদিকে ওই হামলার ঘটনার পর দলের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের জন্ম ভূমি বগা ইউনিয়নের বগা বন্দরে আসম ফিরোজ এমপির বিরুদ্ধে মিছিল ও সমাবেশ করা হয়েছিল। ওই সমাবেশ থেকে আসম ফিরোজ এমপিকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়।

কথা থাকে যে, আসম ফিরোজ এমপিরপক্ষ থেকেও মঙ্গলবার (২১ মার্চ) বিএনপি- জামায়াতের নৈরাজ্যর নামে পাল্টা কর্মসূচির ঘোষনা দিলেও তা জেলা প্রশাসক ও এসপির হস্তেক্ষেপে পরিবর্তন করে পরেরদিন (২২ মার্চ) নির্ধারণ করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। বিপুল সংখ্যক র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park