1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

তুলসীঘাটে মেধাবী স্কুল ছাত্র জিসানকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
তুলসীঘাটে মেধাবী স্কুল ছাত্র জিসানকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত- আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা প্রতিনিধিঃ- গাইবান্ধার তুলসীঘাটে মেধাবী ছাত্র জিসানকে নৃশংসভাবে হত্যা এবং পরিকল্পনাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয় । ২২মার্চ বুধবার বিকেল ৫টায় তুলসীঘাট বন্দরের প্রাণকেন্দ্র চৌরাস্তা মোড়ে এলাকাবাসী ও স্কুল ছাত্রের আয়োজনে মানববন্ধনটি মুহূর্তেই জনসমুদ্রে রূপান্তরিত হয় । তুলশীঘাট এলাকার সকল স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষকগণ সহ এলাকাবাসী। এ সময় হাজার হাজার মানুষের ভিড়ে প্রায় ঘন্টাব্যাপী মহাসড়কে‌ যানবাহন চলাচল বন্ধ হয়ে যায় । মানবন্ধনে বক্তব্য রাখেন ৪নং সাহাপাড়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিথুন মাস্টার, অত্র স্কুলের শিক্ষক- শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ সহ এলাকাবাসী । অবশেষে পুলিশ সুপারের নির্দেশে গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মানববন্ধনে উপস্থিত হন ৷ তিনি জিসান হত্যা নেপথ্যের ঘটনা উদঘাটন করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। ওসি'র প্রতিশ্রুতি অনুযায়ী এলাকাবাসী মানববন্ধন সমাপ্তি ঘোষনা করেন ৷ মেধাবি স্কুল ছাত্র জিসানের হত্যাকারীসহ পরিকল্পনাকারীদের গ্রেপ্তার‌ও ফাঁসির দাবিতে মানববন্ধনে উপস্থিত ছিলেন হাজার হাজার নারী-পুরুষ । উল্লেখ্য গত ১৮ মার্চ শনিবার সন্ধ্যায় স্থানীয় লোকজন সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম দুর্গাপুরে একটি ঘাসের জমিতে জিসানের নাক-মুখে রক্ত মাখা মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে জিসানের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। গত শুক্রবার নিজ বাড়ি থেকে দুই বন্ধুর সাথে বের হয়ে যায় জিসান। এরপর রাত গড়িয়ে সকাল হলেও বাড়ি ফেরেনি সে। নিহত জিসান সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের জাইদুল মিয়ার ছেলে এবং স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির ছাত্র। বার্তাপ্রেরক- আশরাফুজ্জামান সরকার জেলা প্রতিনিধি গাইবান্ধা ৷ মোবাইল- ০১৭১২-৩৪১১১৬
৮৭ বার পঠিত

তুলসীঘাটে মেধাবী স্কুল ছাত্র জিসানকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

আশরাফুজ্জামান সরকার,গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার তুলসীঘাটে মেধাবী ছাত্র জিসানকে নৃশংসভাবে হত্যা এবং পরিকল্পনাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয় ।২২মার্চ বুধবার বিকেল ৫টায় তুলসীঘাট বন্দরের প্রাণকেন্দ্র চৌরাস্তা মোড়ে এলাকাবাসী ও স্কুল ছাত্রের আয়োজনে মানববন্ধনটি মুহূর্তেই জনসমুদ্রে রূপান্তরিত হয় ।

তুলশীঘাট এলাকার সকল স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষকগণ সহ এলাকাবাসী। এ সময় হাজার হাজার মানুষের ভিড়ে প্রায় ঘন্টাব্যাপী মহাসড়কে‌ যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। মানবন্ধনে বক্তব্য রাখেন ৪নং সাহাপাড়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিথুন মাস্টার, অত্র স্কুলের শিক্ষক- শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ সহ এলাকাবাসী ।অবশেষে পুলিশ সুপারের নির্দেশে গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মানববন্ধনে উপস্থিত হন ৷ তিনি জিসান হত্যা নেপথ্যের ঘটনা উদঘাটন করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। ওসি’র প্রতিশ্রুতি অনুযায়ী এলাকাবাসী মানববন্ধন সমাপ্তি ঘোষনা করেন ৷ মেধাবি স্কুল ছাত্র জিসানের হত্যাকারীসহ পরিকল্পনাকারীদের গ্রেপ্তার‌ও ফাঁসির দাবিতে মানববন্ধনে উপস্থিত ছিলেন হাজার হাজার নারী-পুরুষ ।

উল্লেখ্য গত ১৮ মার্চ শনিবার সন্ধ্যায় স্থানীয় লোকজন সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম দুর্গাপুরে একটি ঘাসের জমিতে জিসানের নাক-মুখে রক্ত মাখা মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে জিসানের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। গত শুক্রবার নিজ বাড়ি থেকে দুই বন্ধুর সাথে বের হয়ে যায় জিসান। এরপর রাত গড়িয়ে সকাল হলেও বাড়ি ফেরেনি সে। নিহত জিসান সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের জাইদুল মিয়ার ছেলে এবং স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির ছাত্র।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park