1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংড়ায় প্রশাসন কর্তৃক গদাই নদীর উপর অবৈধ বাঁধ অপসারণ। রংপুরে ৫ জুয়াড়িসহ ১০ জন আটক উপজেলা পরিষদ নির্বাচনে স্বামী’কে প্রার্থী রেখে নলডাঙ্গায় স্ত্রীর মনোনয়ন প্রত্যাহার। লালপুরে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে। লালপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হলেন যারা। সিংড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু! তীব্র গরমের কারণে হিটস্ট্রোকে বাগমারায় এক কৃষকের মৃত্যু! রাজশাহীর পুঠিয়া এলাকা হতে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন-(র‌্যাব ৫) গাছে ধাক্কা লেগে উড়ে গেলো বাসের ছাদ; নিহত ১ নওগাঁর বদলগাছী থেকে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাউফলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির ২ শিক্ষার্থী নিহত, গুরুত্বর আহত ১.

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
পটুয়াখালীর জেলা বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নে কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে দশম শ্রেণির ৩ শিক্ষার্থী গুরুত্বর রক্তাক্ত জখম হয়ে আহত হয়েছে। তাদের মধ্যে দুই শিক্ষার্থী মারা গেছে।
৭৪ বার পঠিত

বাউফলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির ২ শিক্ষার্থী নিহত, গুরুত্বর আহত ১.

শ্রীঃ মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীর জেলা বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নে কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে দশম শ্রেণির ৩ শিক্ষার্থী গুরুত্বর রক্তাক্ত জখম হয়ে আহত হয়েছে। তাদের মধ্যে দুই শিক্ষার্থী মারা গেছে। জানা যায়, বুধবার (২২শে মার্চ) ওই ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিকেল ৪টার দিকে স্কুলের দক্ষিণ পাশে ব্রিজের ওপর নবম শ্রেণির শিক্ষার্থীরা এ হামলার ঘটনা ঘটায়।

আহত শিক্ষার্থীরা হলো- নাফিস (১৬), মারুফ (১৫), সিয়াম (১৫)। আশংকাজনক অবস্থায় নাফিস ও মারুফকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। নাম না বলা শর্তে জানান, এরা কিশোর গ্যাং এর লোক। বিভিন্ন জায়গায় এরা বিভিন্ন অপকর্ম করে বেড়ান। স্কুলে ঠিকমতো যায় না। এরকম কিশোর গ্যাং এর লোক রয়েছে বিভিন্ন জায়গায়। এদেরকে নিয়ন্ত্রণ করে বড় মানুষ। স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু বলেন, ঘটনা শুনেছি। এবং নাফিস ও মারুফ দুইজন শিক্ষার্থী বরিশাল হাসপাতালে নেয়ার সময় মারা গেছে। আর সিয়াম বাউফল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরও জানা যায়, বরিশাল হাসপাতালে নাফিস ও মারুফ নামের দুই শিক্ষার্থীকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এবিষয়ে বাউফল থানার ওসি আল মামুন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এবং আমি সহ একাধিক পুলিশ সূর্যমনি অবস্থান করছি। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park