1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

সৈয়দ রিয়াজুল করিম উপর গাজীপুরের কিছু কুখ্যাত সন্ত্রাসী হামলা।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
বাংলাদেশ মানবাধিকার কমিশন -BHRC সহ-সভাপতির উপর সন্ত্রাসী হামলা।বাংলাদেশ মানবাধিকার কমিশন-BHRC ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি, এবং BHRC'র ডেপুটি গভর্নর মানবতাবাদী, সৈয়দ আজমুল হক এর ছোট ভাই, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ডেভেলপমেন্ট কমিটির মেম্বার ও ওমেন্স কমিটির মেম্বার এবং দিলকুশা স্পোটিং ক্লাবের সভাপতি "সৈয়দ রিয়াজুল করিম" গাজীপুরের মোগর খাল সংলগ্ন এলাকার কুখ্যাত শীর্ষ সন্ত্রাসী ও কিশোর গ্যাঙ্গের গডফাদার "খাইরুল-জাহাঙ্গীর" বাহিনীর খায়রুলের নেতৃত্বে অতর্কিত সন্ত্রাসী হামলার শিকার হয়ে প্রথমে গাজীপুর সদর হাসপাতাল এবং পরে অবস্হ‍ার অবনতি হলে তাকে দ্রুত ঢাকার একটি হসপিটালের আইসিইউতে (ICU) ভর্তি করা হয়।
৮৬ বার পঠিত

সৈয়দ রিয়াজুল করিম উপর গাজীপুরের কিছু কুখ্যাত সন্ত্রাসী হামলা!

শ্রীঃ মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী প্রতিনিধিঃ

বাংলাদেশ মানবাধিকার কমিশন -BHRC সহ-সভাপতির উপর সন্ত্রাসী হামলা।বাংলাদেশ মানবাধিকার কমিশন-BHRC ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি, এবং BHRC’র ডেপুটি গভর্নর মানবতাবাদী, সৈয়দ আজমুল হক এর ছোট ভাই, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ডেভেলপমেন্ট কমিটির মেম্বার ও ওমেন্স কমিটির মেম্বার এবং দিলকুশা স্পোটিং ক্লাবের সভাপতি “সৈয়দ রিয়াজুল করিম” গাজীপুরের মোগর খাল সংলগ্ন এলাকার কুখ্যাত শীর্ষ সন্ত্রাসী ও কিশোর গ্যাঙ্গের গডফাদার “খাইরুল-জাহাঙ্গীর” বাহিনীর খায়রুলের নেতৃত্বে অতর্কিত সন্ত্রাসী হামলার শিকার হয়ে প্রথমে গাজীপুর সদর হাসপাতাল এবং পরে অবস্হ‍ার অবনতি হলে তাকে দ্রুত ঢাকার একটি হসপিটালের আইসিইউতে (ICU) ভর্তি করা হয়।

এখন হাসপাতালের (ICU) তে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।এই মর্মে গাজীপুর অন্তর্গত বাসন থানাধীন একটি মামলা রজু করা হয়।বাংলাদেশ মানবাধিকার কমিশন-BHRC’র পক্ষ থেকে পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং গাজীপুরের পুলিশ কমিশনার সহ স্থানীয় প্রশাসনের কাছে অনুতি বিলম্বে ঐ হামলাকারি শীর্ষ সন্ত্রাসীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানাচ্ছি ঘটনায় জরিত কিশোর গ্যাং এর সদস্য গ্রেফতার এখনো হয় নি খুনের ঘটনায় জরিত কিশোর গ্যাং

উল্লেখ্য, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, বাংলাদেশ মানবাধিকার কমিশন , সৈকত ও সিফাত গংরা তাদেরকে মারধর সহ এলোপাতাড়ি ভাবে ছুরিকাঘাত করে। এতে সৈয়দ রিয়াজুল করিম জখম হয়ে আইসিইউতে এবং আহত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park