1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

নওগাঁর পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
নওগাঁর পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। রবিবার প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সুচনা হয় পরে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ ১মিনিট নিরবতা পালন ও জাতির পিতা বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত, দেশ এবং জাতির মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় শহীদুজ্জামান সরকার এমপি, উপজেলা পরিষদ, থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধান্জলি অর্পন করা হয়।
৮৬ বার পঠিত

নওগাঁর পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ  নওগাঁর পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।
রবিবার প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সুচনা হয় পরে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ ১মিনিট নিরবতা পালন ও জাতির পিতা বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত, দেশ এবং জাতির মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় শহীদুজ্জামান সরকার এমপি, উপজেলা পরিষদ, থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধান্জলি অর্পন করা হয়

সকাল সাড়ে ৮ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে নজিপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়ানো ও শান্তির প্রতীক পায়রা অবমুক্ত, প্যারেড পরিদর্শন, বাংলাদেশ পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষারক্ষার্থীদের অভিবাদন ও কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণদের, সংবর্ধনা। শিশু কিশোর দের ক্রীড়া প্রতিযোগিতা, হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন, প্রীতি ফুটবল ম্যাচ, মুক্তিযোদ্ধা বিষয়ক প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী সহ নানা কর্মসূচি পালন করা হয়।

ইউএনও রুমানা আফরোজ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরী,সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির, স্বাস্থ্য কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ, কৃষি অফিসার কৃষিবিদ প্রকাশ চন্দ্র সরকার, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মনিরুজ্জামান, থানার ওসি পলাশ চন্দ্র দেব, পত্নীতলা ফায়ার এন্ড সিভিল ডিফেন্স ইনচার্জ রায়হান ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্ত, জেলা পরিষদ সদস্য ফাতেমা জিন্না ঝরনা সহ বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাকর্মচারীবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক শিক্ষার্থীবৃন্দ, সুধিজন সাংবাদিকবৃদ, প্রমূখ।

এর আগে সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন, ১ মিনিট নিরবতা পালন ও শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়ামুনাজাত করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park