1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা, চেয়ারম্যান এলাহী।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দেশকাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নরসিংদী জেলা রায়পুরা উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়েক সম্পাদক রায়পুরা উপজেলা মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহী।
৭৩ বার পঠিত

মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা, চেয়ারম্যান এলাহী।

সাদ্দাম উদ্দীন (রাজ),নরসিংদী জেলা প্রতিনিধিঃ

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দেশকাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নরসিংদী জেলা রায়পুরা উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়েক সম্পাদক রায়পুরা উপজেলা মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহী।

তিনি নলডাঙ্গা বার্তা কে বলেন, ১৯৭১ সালের ২৫ মার্চ রাতে এ দেশের নিরস্ত্র মানুষের ওপর ঝাঁপিয়ে পড়েছিল পাকিস্তানি হানাদার বাহিনী। বাংলাদেশের প্রতিরোধ যুদ্ধের পথ তৈরি করে দিয়েছিল। এরপর ২৬ মার্চ প্রথম প্রহরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আহবানে দীর্ঘ নয় মাসের সশস্ত্র সংগ্রামে আসে বিজয়।স্বাধীনতা দিবসে শ্রদ্ধা জানাই আমাদের বীর মুক্তিযোদ্ধাদের প্রতি, যাদের আত্মত্যাগের ভিত্তির ওপর দাঁড়িয়ে আমরা এগিয়ে চলেছি একটি জাতি হিসেবে। স্বাধীনতা অর্থ দিয়ে কেনা যায় না। এটি অনেক সাহসী মানুষের সংগ্রামের ফসল।

তাই মহান স্বাধীনতা অর্জন ও নিজ মাতৃভূমি কে পাকিস্তানি হানাদার বাহিনীর নির্মম নির্যাতন থেকে মুক্ত করতে যে বাংলার দামাল ছেলেরা জীবন দিয়েছে এবং যে সমস্ত মা বোন নিজের ইজ্জত কে বিসর্জন দিয়েছে সে সমস্ত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি ও তাদের প্রতি এই স্বাধীনতা দিবসে সশ্রদ্ধা সালাম ।আরেও বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাসই হবে নতুন প্রজন্মের অনুপ্রেরণার উৎস। নতুন প্রজন্ম হবে মুক্তিযুদ্ধের চেতনায় একটি আধুনিক প্রজন্ম, যারা বাস্তবায়ন করবে বঙ্গবন্ধুর সোনার বাংলা। এ যে আমাদের আজন্ম লালিত স্বপ্ন।আসুন এ স্বাধীনতা দিবস থেকে শিক্ষা নিয়ে আমাদের সমাজের রন্ধ্রে রন্ধ্রে গড়ে ওঠা সমস্ত অন্যায় কে না বলি, মাদক ও সন্ত্রাস মুক্ত খানসামা বিনির্মাণে এক সাথে কাজ করি।দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলার জন্য বঙ্গবন্ধু যে স্বট্ন দেখেছিলেন সে স্বপ্ন বাস্তবায়নের জন্যে দেশে দরকার মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভাসিত উপযক্তু নাগরিক।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park