1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

প্রতিটি কেন্দ্রে কেন্দ্র কমিটি গড়তে হবে-ফারুক খান এমপি

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
নেতাকর্মীদের আগামী নির্বাচনের প্রস্তুডু নেয়ার আহবাজ জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, এখন থেকেই প্রতিটি কেন্দ্রে স্থানীয় নেতাদের নিয়ে কেন্দ্র কমিটি করে শতভাগ ভোট পাওয়ার প্রত্যাশায় নিরলসভাবে কাজ করে যেতে হবে। সবাইকে মনে রাখতে হবে আগামী নির্বাচন প্রতিদন্দিতামুলক হবে। এজন্য স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদেরকে একত্রিত হয়ে সকল ভেদাবেদ ভুলে গিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হতে হবে।
৯০ বার পঠিত

প্রতিটি কেন্দ্রে কেন্দ্র কমিটি গড়তে হবে-ফারুক খান এমপি।

 

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ   নেতাকর্মীদের আগামী নির্বাচনের প্রস্তুডু নেয়ার আহবাজ জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, এখন থেকেই প্রতিটি কেন্দ্রে স্থানীয় নেতাদের নিয়ে কেন্দ্র কমিটি করে শতভাগ ভোট পাওয়ার প্রত্যাশায় নিরলসভাবে কাজ করে যেতে হবে। সবাইকে মনে রাখতে হবে আগামী নির্বাচন প্রতিদন্দিতামুলক হবে। এজন্য স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদেরকে একত্রিত হয়ে সকল ভেদাবেদ ভুলে গিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হতে হবে।

আজ সোমবার (২৭ মার্চ) গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ফারুক খান আরো বলেন, গত ১৫ ধরে বাংলাদেশ আওয়ামী লীগ জনগনের সেবা করার দায়িত্বে আছে। এজন্য জনগনের সবরকমের উন্নয়ন হয়েছে, রাস্তাঘাট হয়েছে, সর্বত্র বিদ্যুতায়িত হয়েছে, সারা বাংলাদেশে মেগা মেগা প্রকল্প হয়েছে, আরও হচ্ছে। এসব দেখে বিএনপি’র গাত্রদাহ হচ্ছে। এই সময় দেশের উন্নয়ন অব্যহত রাখতে হবে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনে আবারও বাংলাদেশ আওয়ামী লীগকে রাস্ট্র পরিচালনার দায়িত্ব দিতে হবে। আগামী প্রজম্মের জন্য সুন্দর একটা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে এবং শেখ হাসিনার পরিকল্পিত বিশ্বের ৩২ তম অর্থনৈতিক সমৃদ্ধশালী দেশে রুপান্তর হবে।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আলোচনাসভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাহিদুর রহমান টুটুল। #

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park