1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

বড়াইগ্রামে ২০০ দরিদ্র পরিবারের জন্য উন্নত টয়লেট নির্মাণ কাজের উদ্বোধন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের ২০০ দরিদ্র পরিবারের জন্য বাড়ি ভিত্তিক উন্নত টয়লেট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
১১৫ বার পঠিত

বড়াইগ্রামে ২০০ দরিদ্র পরিবারের জন্য উন্নত টয়লেট নির্মাণ কাজের উদ্বোধন

সুরুজ আলী, বিশেষ প্রতিনিধিঃ  নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের ২০০ দরিদ্র পরিবারের জন্য বাড়ি ভিত্তিক উন্নত টয়লেট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার বনপাড়া কালিকাপুর আদিবাসীপাড়ায় এ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক কেএম জাকির হোসেন। বিশ্ব ব্যাংকের অর্থায়নে বাংলাদেশের ৩০টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় বনপাড়া পৌরসভার সহযোগিতায় এ কাজ বাস্তবায়ন করছে জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সৈকত হোসেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আতাউর রহমান, ওয়াটার সুপার রাউফুল ইসলাম, সহকারী প্রকৌশলী রিপন কুমার শীল, কাউন্সিলর শরীফুন্নেছা শিরিণ, মোহিত কুমার সরকার সহ অন্যান্য কাউন্সিলরগণ ও স্থানীয় সুধীজন।

পৌরসভার দরিদ্র পরিবারে উন্নত স্যানিটেশন ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে প্রতিটি টয়লেট ৫০ হাজার ৫শত টাকা ব্যয়ে নির্মাণ করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park