1. admin@naldangabatra.com : admin :
সোমবার, ২৯ মে ২০২৩, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবিপ্রবি এবং বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত আমরা তত্ত্বাবধায়ক সরকার চাই না কিন্তু এর বিকল্প পদ্ধতি চাই : রংপুরে জি.এম কাদের নড়াইলের লোহাগড়ায় গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যা! প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের ফাঁসির দাবি জানিয়েছে রংপুর আওয়ামী লীগ। হবিগঞ্জের বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপিত হয়েছে। হবিগঞ্জের বানিয়াচংয়ে ব্যারিস্টার সুমনের ফুটবলের দলকে হারিয়ে দিলো এডঃ রুয়েলের দল। পাবনায় পুলিশের ওপর হামলার অভিযোগে যুবদল নেতাসহ গ্রেপ্তার ৬ পাবনায় পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্টে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু নওগাঁর আত্রাইয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত রংপুর সাহিত্য একাডেমির সভাপতি গোলাম সরওয়ার মির্জা,সাধারণ সম্পাদক শাহ্ আলম

রংপুরে ট্রেনে কাটা পড়ে একজনের দুই পা বিচ্ছিন্ন!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
 রেল লাইন পার হতে গিয়ে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মে ট্রেনে কাটা পড়ে রাজু মিয়া(২২) নামে এক যুবকের এক হাত ও দুই পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। দুর্ঘটনার শিকার রাজু মিয়ার বাড়ি রংপুর নগরীর আশরতপুর। সোমবার(২৭ মার্চ) বেলা ১১ টার দিকে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মেই এই ঘটনাটি ঘটে।
২৭ বার পঠিত

রংপুরে ট্রেনে কাটা পড়ে একজনের দুই পা বিচ্ছিন্ন!

 

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ   রেল লাইন পার হতে গিয়ে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মে ট্রেনে কাটা পড়ে রাজু মিয়া(২২) নামে এক যুবকের এক হাত ও দুই পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। দুর্ঘটনার শিকার রাজু মিয়ার বাড়ি রংপুর নগরীর আশরতপুর। সোমবার(২৭ মার্চ) বেলা ১১ টার দিকে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মেই এই ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রেলওয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম।
রংপুর রেলওয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, বেলা ১১ টার দিকে রংপুর রেলস্টেশনের প্লাটফর্মে একটি ট্রেন ধীরগতিতে থামার সময় রাজু মিয়া নামের ওই যুবক লাইন পার হওয়ার চেষ্টা করলে এই দুর্ঘটনায় পতিত হয়। পরে আশংকাজনকভাবে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে রেলওয়ে পুলিশ।

এ বিষয়ে রংপুর রেলস্টেশন মাষ্টার শংকর গাঙ্গুলী জানান, প্লাটফর্মে ট্রেন ধীরে চলে। এই সময়টা অনেকেই জীবনের ঝুকি নিয়ে রেল লাইন পার হওয়ার চেষ্টা করে। এই ঝুকি নেয়ার কারনে ওই যুবকের দুটি পা এবং একটি হাত বিচ্ছিন্ন হয়েছে। যা খুবই দুঃখজনক।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park