1. admin@naldangabatra.com : admin :
সোমবার, ২৯ মে ২০২৩, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবিপ্রবি এবং বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত আমরা তত্ত্বাবধায়ক সরকার চাই না কিন্তু এর বিকল্প পদ্ধতি চাই : রংপুরে জি.এম কাদের নড়াইলের লোহাগড়ায় গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যা! প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের ফাঁসির দাবি জানিয়েছে রংপুর আওয়ামী লীগ। হবিগঞ্জের বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপিত হয়েছে। হবিগঞ্জের বানিয়াচংয়ে ব্যারিস্টার সুমনের ফুটবলের দলকে হারিয়ে দিলো এডঃ রুয়েলের দল। পাবনায় পুলিশের ওপর হামলার অভিযোগে যুবদল নেতাসহ গ্রেপ্তার ৬ পাবনায় পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্টে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু নওগাঁর আত্রাইয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত রংপুর সাহিত্য একাডেমির সভাপতি গোলাম সরওয়ার মির্জা,সাধারণ সম্পাদক শাহ্ আলম

জেলার বাজারে ভোক্তা অধিকারের অভিযানে দোকান ছেড়ে পালিয়েছে ব্যবসায়ীরা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
নড়াইলের লোহাগড়া উপজেলা মুরগী ও নিত্যপন্যের বাজারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংস্থা। সোমবার (২৭ মার্চ) দুপুরে রমজানে নিত্যপন্যের বাজার মরিটরিং এর নিয়মিত অভিযান পরিচালিত হয় মুদি,নিত্যপন্য,মাংস ও ঘি কারখানায়।
৪১ বার পঠিত

জেলার বাজারে ভোক্তা অধিকারের অভিযানে দোকান ছেড়ে পালিয়েছে ব্যবসায়ীরা

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়া উপজেলা মুরগী ও নিত্যপন্যের বাজারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংস্থা। সোমবার (২৭ মার্চ) দুপুরে রমজানে নিত্যপন্যের বাজার মরিটরিং এর নিয়মিত অভিযান পরিচালিত হয় মুদি,নিত্যপন্য,মাংস ও ঘি কারখানায়। ভোক্তা অধিকার এর ভ্রাম্যমান আদালত চলাকালীন কয়েক ক্রেতার কাছ থেকে ২’শ৪৫ টাকা করে মুরগী বিক্রি হচ্ছিল। সংস্থার অভিযানের খবর পেয়ে বাজার থেকে মুরগীর ব্যাবসায়ীরা পালিয়ে যায়। পরে উপস্থিত কয়েক ব্যবসায়ীর কাছ থেকে মুরগী তালিকা না থাকায় জরিমানা করে ভোক্তা অধিকার।

এসময় মূল্য তালিকা না থাকায় মুদি দোকানে এবং পরে লোহাগড়া শ্যামল ঘোষ এর ঘি তৈরীর কারখানায় জরিমানা করে সংস্থাটি। এর আগে মাদ্রাসা বাজারে একটি মিষ্টির দোকা এসময় ব্যবসায়ীদের বেধে দেয়া ২’শ১০ টাকা করে ব্রয়লার বিক্রি হতে দেখা যায়। এদিনের অভিযানে ১০টি প্রতিষ্ঠানে ২৭ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার।লোহাগড়া বাজারে মুরগীর ব্যবসায়ীদের দাবী,গতকালের যে মুরগী পাইকারী ২’শ ১০ টাকায় কেনা হয়েছে তাই বেশি দামে বিক্রি হচ্ছে। বাজার স্থিতিশীল না হলে মূল্য তালিকা টানানো হলে লোকসান হবে।

ভোক্তা অধিকার জেলা উপ পরিচালক প্রনব কুমার প্রামানিক জানান,অধিকাংশ ব্যাবসসায়ীরা পালিয়ে গেছে,তবে উপস্থিত কয়েকজনকে জরিমানা করে ভোক্তা অধিকারের অভিযানের ফলে মুরগী বেধে দেয়া ২’শ ১০ টাকা মূল্যে বিক্রি হতে শুরু
করেছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park