1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

জেলার বাজারে ভোক্তা অধিকারের অভিযানে দোকান ছেড়ে পালিয়েছে ব্যবসায়ীরা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
নড়াইলের লোহাগড়া উপজেলা মুরগী ও নিত্যপন্যের বাজারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংস্থা। সোমবার (২৭ মার্চ) দুপুরে রমজানে নিত্যপন্যের বাজার মরিটরিং এর নিয়মিত অভিযান পরিচালিত হয় মুদি,নিত্যপন্য,মাংস ও ঘি কারখানায়।
৮৮ বার পঠিত

জেলার বাজারে ভোক্তা অধিকারের অভিযানে দোকান ছেড়ে পালিয়েছে ব্যবসায়ীরা

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়া উপজেলা মুরগী ও নিত্যপন্যের বাজারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংস্থা। সোমবার (২৭ মার্চ) দুপুরে রমজানে নিত্যপন্যের বাজার মরিটরিং এর নিয়মিত অভিযান পরিচালিত হয় মুদি,নিত্যপন্য,মাংস ও ঘি কারখানায়। ভোক্তা অধিকার এর ভ্রাম্যমান আদালত চলাকালীন কয়েক ক্রেতার কাছ থেকে ২’শ৪৫ টাকা করে মুরগী বিক্রি হচ্ছিল। সংস্থার অভিযানের খবর পেয়ে বাজার থেকে মুরগীর ব্যাবসায়ীরা পালিয়ে যায়। পরে উপস্থিত কয়েক ব্যবসায়ীর কাছ থেকে মুরগী তালিকা না থাকায় জরিমানা করে ভোক্তা অধিকার।

এসময় মূল্য তালিকা না থাকায় মুদি দোকানে এবং পরে লোহাগড়া শ্যামল ঘোষ এর ঘি তৈরীর কারখানায় জরিমানা করে সংস্থাটি। এর আগে মাদ্রাসা বাজারে একটি মিষ্টির দোকা এসময় ব্যবসায়ীদের বেধে দেয়া ২’শ১০ টাকা করে ব্রয়লার বিক্রি হতে দেখা যায়। এদিনের অভিযানে ১০টি প্রতিষ্ঠানে ২৭ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার।লোহাগড়া বাজারে মুরগীর ব্যবসায়ীদের দাবী,গতকালের যে মুরগী পাইকারী ২’শ ১০ টাকায় কেনা হয়েছে তাই বেশি দামে বিক্রি হচ্ছে। বাজার স্থিতিশীল না হলে মূল্য তালিকা টানানো হলে লোকসান হবে।

ভোক্তা অধিকার জেলা উপ পরিচালক প্রনব কুমার প্রামানিক জানান,অধিকাংশ ব্যাবসসায়ীরা পালিয়ে গেছে,তবে উপস্থিত কয়েকজনকে জরিমানা করে ভোক্তা অধিকারের অভিযানের ফলে মুরগী বেধে দেয়া ২’শ ১০ টাকা মূল্যে বিক্রি হতে শুরু
করেছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park