1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

বীর মুক্তিযোদ্ধা শহীদ ডা. আয়নুল হকের ২১তম মৃত্যুবার্ষিকী।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, মাঝগাঁও ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, নারী শিক্ষার ক্ষেত্রে উত্তরবঙ্গের স্বনামধন্য বিদ্যাপীঠ শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারী মহিলা কলেজ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা শহীদ ডা. আয়নুল হকের ২১ তম মৃত্যুবার্ষিকী আজ।
১২৯ বার পঠিত

বীর মুক্তিযোদ্ধা শহীদ ডা. আয়নুল হকের ২১তম মৃত্যুবার্ষিকী।

সুরুজ আলী, বিশেষ প্রতিনিধিঃ  নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, মাঝগাঁও ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, নারী শিক্ষার ক্ষেত্রে উত্তরবঙ্গের স্বনামধন্য বিদ্যাপীঠ শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারী মহিলা কলেজ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা শহীদ ডা. আয়নুল হকের ২১ তম মৃত্যুবার্ষিকী আজ।

২০০২ সালের এই দিনে (২৯ মার্চ) বিএনপি’র নেতা-কর্মীরা তাকে প্রকাশ্যে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় ১৭ জনকে আসামী করে মামলা দায়ের করার দীর্ঘ ১৮ বছর পর ২০২১ সালের ২১ সেপ্টেম্বর দুই জনকে ফাঁসি ও বাকীদের বেকসুর খালাস প্রদানের রায় দেয় নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। ডা. আয়নুল হকের জ্যেষ্ঠ পুত্র বনপাড়া পৌরসভার তিন বারের নির্বাচিত মেয়র ও পৌর আ’লীগের সভাপতি অধ্যাপক কেএম জাকির হোসেন জানান, এ রায়ে অসন্তোষ ও বিস্ময় প্রকাশ করে উচ্চ আদালতে আপীল করা হয়েছে এবং বিজ্ঞ আদালত সে আপীল মঞ্জুর করেছেন।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আ’লীগ ও এর অঙ্গ সংগঠন, ডা. আয়নুল হক ফাউন্ডেশন ও পরিবারের পক্ষ থেকে বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গাস্থ শহীদের কবরে ও বাজারস্থ আয়নুল হক চত্বরে শহীদের ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ, কালো ব্যাচ ধারণ এবং দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park