1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন। সিংড়ায় আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার- এমপি গালিব।

বিরামপুরে আবাদি জমিতে পুকুর খনন করার অপরাধে দশ হাজার টাকা অর্থ দন্ড

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
দিনাজপুর বিরামপুরে নিজের আবাদি জমিতে পুকুর খনন করার অপরাধে তরিকুল ইসলাম(৪২) নামে একজন দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
৯৪ বার পঠিত

বিরামপুরে আবাদি জমিতে পুকুর খনন করার অপরাধে দশ হাজার টাকা অর্থ দন্ড

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ  দিনাজপুর বিরামপুরে নিজের আবাদি জমিতে পুকুর খনন করার অপরাধে তরিকুল ইসলাম(৪২) নামে একজন দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

(২৮ মার্চ) মঙ্গলবার দুপুর আড়াই টার দিকে বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের দিওড় গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে তরিকুল ইসলাম তার নিজের আবাদি জমিতে ভেকু ও ট্রাক্টর লাগিয়ে পুকুর খনন করার সময় বিরামপুর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার এক্সিকিউটিভ নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার (দশ) হাজার টাকা জরিমানা করেন এবং পুকুর খনন কাজ বন্ধ করেন খননকৃত পুকুরের পার ভেকু দিয়ে সমান করে নেন এক্সিকিউটিভ নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park