1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন। সিংড়ায় আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার- এমপি গালিব।

পাবনায় এনএটিপি-২ প্রকল্পের আওতায় সিআইজি কংগ্রেস অনুষ্ঠিত 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ প্রজেক্ট ( NATP-II) "সিআইজি কংগ্রেস "দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে। বুধবার( ২৯ মার্চ) আটঘরিয়া উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে ৫টি ইউনিয়নের ৫০টি সিআইজি থেকে ১৫০ জন সদস্য অংশ গ্রহণ করেন।
৫৪ বার পঠিত
পাবনায় এনএটিপি-২ প্রকল্পের আওতায় সিআইজি কংগ্রেস অনুষ্ঠিত 
পাবনা প্রতিনিধি :   ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ প্রজেক্ট ( NATP-II) “সিআইজি কংগ্রেস “দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে। বুধবার( ২৯ মার্চ) আটঘরিয়া উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে ৫টি ইউনিয়নের ৫০টি সিআইজি থেকে ১৫০ জন সদস্য অংশ গ্রহণ করেন।
এসময় আটঘরিয়া উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সজীব আল মারুফ বলেন, ৫টি ইউনিয়নের ৫০ জন সিআইজি থেকে ১৫০ জন সদস্য অংশ গ্রহণ করেন। সদস্যদের সাথে পারস্পরিক কৃষি সম্পকিত জ্ঞান ও অভিজ্ঞতা  বিনিময়,সিআইজি সাফল্য ও প্রত্যাশিত উন্নয়ন কর্মসূচী প্রস্তুত, কৃষি উদ্যোক্তা উন্নয়নে কর্মপরিকল্পনা প্রনয়ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। আটঘরিয়া উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার জহির রায়হান সহ উক্ত অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ে কর্মকর্তা ও জনপ্রতিনিধি গন উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park