1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

বাগাতিপাড়ায় কৃষি উপকরণ, সেলাই মেশিন ও চেক বিতরণ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
নাটোরের বাগাতিপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ, মহিলাদের মাঝে সেলাই মেশিন এবং অসুস্থ ব্যক্তিদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।
১২৯ বার পঠিত

বাগাতিপাড়ায় কৃষি উপকরণ, সেলাই মেশিন ও চেক বিতরণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ   নাটোরের বাগাতিপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ, মহিলাদের মাঝে সেলাই মেশিন এবং অসুস্থ ব্যক্তিদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া মমতাজ’র সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন আখতার’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, কৃষি কর্মকর্তা ড. ভবসিন্ধু রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, উপজেলা প্রেসক্লাব’র সভাপতি মাহাতাব উদ্দিন ও বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়।

জানা গেছে, ২০২২-২৩ অর্থ বছরে খরিজ-১ মৌসুমে আউশ ধান ও পাট উৎপাদন বৃদ্ধির লক্ষে ১২শ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ১ কেজি করে পাট বীজ ও ১০০ জন কৃষকদের মাঝে ২০ কেজি সার এবং ৫ কেজি আউশ ধান বিতরণ করা হয়। পরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ১৫ জন অসুস্থ ব্যক্তিদের মাঝে ৬ লাখ ৮০ হাজার টাকার অর্থ সহায়তার চেক এবং মহিলা বিষয়ক দপ্তরের পক্ষ থেকে ১৭ জন দুঃস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park